এয়ারপোর্টে রেগে আগুন শাহরুখ! কিং খানকে ঠান্ডা করলেন ছেলে আরিয়ান, দেখুন

মুম্বই বিমানবন্দরে ভয়ঙ্কর কাণ্ডে রেগে অগ্নিশর্মা শাহরুখ খান।

এয়ারপোর্টে রেগে আগুন শাহরুখ! কিং খানকে ঠান্ডা করলেন ছেলে আরিয়ান, দেখুন
বিমানবন্দরে ক্ষুব্ধ শাহরুখ খানকে ঠান্ডা করলেন আরিয়ান খান

সদ্য ‘ডাঙ্কি’ সিনেমার একপ্রস্থ শিডিউল শেষ করে সন্তানদের নিয়ে বিদেশে বেড়াতে গিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। দুই ছেলে- আরিয়ান ও আব্রাম ও বোন শেহনাজের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান। রবিবার রাতের বিমানেই মুম্বইতে পা রাখেন শাহরুখ। আর ফেরার সময়ই এয়ারপোর্টে এক কাণ্ড ঘটে! যা দেখেশুনে রেগে অগ্নিশর্মা কিং খান। বাবাকে শান্ত করতে ময়দানে নামেন ছেলে আরিয়ান খান (Aryan Khan)।

প্রসঙ্গত, মাসখানেক আগে ছেলে আরিয়ান খানের মাদককাণ্ডে জড়ানো, হাজারো কটুক্তি, সমালোচনা। তারপর পর-পর ২টো বিগ বাজেট সিনেমার শুটিং এসব করে ক্লান্ত হয়ে পড়েছিলেন শাহরুখ খান। তাই দুই ছেলের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে বাইরে ঘুরতে যাওয়া। ফেরার সময়ে ভাল মুডেই ছিলেন। তবে বিমানবন্দরে এক অনভিপ্রেত ঘটনা ঘটায় মেজাজ হারান কিং খান। বাবার রাগ ঠান্ডা করতে লক্ষীছেলের মতো এগিয়ে আসেন আরিয়ান খান। সেই ভিডিও-ই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

দেখা গেল, ছেলে আব্রামের হাত ধরে এয়ারপোর্ট থেকে বেরোচ্ছিলেন শাহরুখ (Shah Rukh at Airport)। ঠিক সেইসময়ে আচমকাই অভিনেতার হাত টেনে ধরেন এক অনুরাগী। কোনও অনুমতি না নিয়ে সেলফি তোলা শুরু করেন। এতে শাহরুখ চটে যান। বলা নেই, কওয়া নেই .. হঠাৎ সেলফি। ফলে ক্ষুব্ধ কিং খান ধাক্কা মেরেই
সরিয়ে দেন ওই অচেনা ব্যক্তিকে। বাবার এহেন আচরণ দেখে তাঁকে শান্ত করতে যান আরিয়ান খান। মাদককাণ্ডে জড়িয়ে যে ছেলেকে কিনা শত-সহস্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল। এবার সেই আরিয়ানের এমন ব্যবহার দেখেই মুগ্ধ নেটপাড়া। কিং-পুত্রকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘কে আমির খান?’, ‘লাল সিং চাড্ডা’ নিয়ে প্রশ্ন শুনেই খেপলেন অন্নু কাপুর]

২০১৮ সালের পর থেকে সিনেপর্দায় দেখা নেই ঠিকই! তবে কিং খান ম্যাজিকে কিন্তু আজও মন্ত্রমুগ্ধ অনুরাগীরা। বলিউডে তিন দশকের ফিল্মি কেরিয়ারে আসমুদ্র-হিমাচলের কাছ থেকে যে ভালবাসা পেয়েছেন, তা বোধহয় তাঁর মুহূর্তের উপস্থিতিতে ভক্তদের উন্মাদনা দেখলেই বোঝা যায়। আর সেই কারণেই তিনি ‘সুপারস্টার’। ভারতের বাইরেও কিং খানের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। চলতে-ফিরতে সর্বত্রই পাপ্পারাজিজের লেন্সে শাহরুখ খান। এবার মুম্বই বিমানবন্দরেই এক অনুরাগী কাণ্ড ঘটিয়ে বসেন। যা দেখে রীতিমতো ক্ষেপে যান শাহরুখ খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan calms down shah rukh khan at mumbai airport

Next Story
‘আমার সেক্স লাইফ..’, করণের কফি শোয়ে আমন্ত্রণ না পেয়ে বিস্ফোরক তাপসী