NCB অফিসে কড়া জেরা অনন্যাকে, বাজেয়াপ্ত মোবাইল-ল্যাপটপ! পৌঁছলেন বাবা চাঙ্কি পাণ্ডে

আরিয়ান খানের মাদককাণ্ডে কি সত্যিই জড়িত অনন্যা? তদন্ত NCB-র।

Ananya Pandey, NCB summoned Ananya Pandey, Ananya Pandey at NCB office, Chunkey Pandey, Aryan Khan case, অনন্যা পাণ্ডে, চাঙ্কি পাণ্ডে, আরিয়ান খান মাদককাণ্ডে অনন্যাকে জিজ্ঞাসাবাদ, bollywood, NCB, bengali news today
NCB অফিসে কড়া জেরার মুখে অনন্যা, তড়িঘড়ি পৌঁছলেন 'বাবা' চাঙ্কি পাণ্ডে

মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখে অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। বৃহস্পতিবার সকালেই অভিনেত্রীকে দুপুর ২টোর সময় তলব করা হয় তদন্তকারীদের তরফে। নির্ধারিত সময়েই এনসিবির অফিসে পৌঁছন অনন্যা। শুরু হয় জেরা। এদিকে মেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কড়া জেরার সম্মুখীন হওয়ায় আর বাড়িতে বসে থাকতে পারেননি বাবা চাঙ্কি পাণ্ডে (Chunkey Pandey)। তিনিও তড়িঘড়ি ছুটেছেন এনসিবি অফিসে।

আরিয়ান খানের (Aryan Khan) পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজর অনন্যা পাণ্ডের ওপর। কারণ, শাহরুখ-পুত্রর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই বলিউড অভিনেত্রীর নাম উদ্ধার হয়েছে। গতকাল-ই মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টে সেই তথ্য জমা দিয়েছিলেন গোয়েন্দা আধিকারিকরা। বৃহস্পতিবার মন্নতে হানা দেওয়ার পর এনসিবির আরেক টিম পৌঁছয় অনন্যার বাড়িতে। সেখানেই প্রাথমিক জেরার পর অভিনেত্রীর ল্যাপটপ, মোবাইল-সহ যাবতীয় গ্যাজেটস বাজেয়াপ্ত করে নেয় গোয়েন্দা আধিকারিকরা। এরপরই অনন্যাকে সমন পাঠিয়ে ডাকা হয় মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে। ভীড় ঠেলে এনসিবি দপ্তরে পৌঁছন অনন্যা পাণ্ডে। শোনা যাচ্ছে বলিউডের এই উঠতি নায়িকাকে জেরা করছেন সমীর ওয়াংখেড়েই, যিনি কিনা ছদ্মবেশে প্রমোদতরীর পার্টি থেকে শাহরুখ-পুত্রকে গ্রেফতার করেছিলেন।

[আরও পড়ুন: মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়! শাহরুখের পর অনন্যা পাণ্ডের বাড়িতে NCB, চলছে জেরা]

প্রসঙ্গত, বৃহস্পতিবার আচমকাই চাঙ্কি-অনন্যাদের বাড়িতে হানা দেয় এনসিবি আধিকারিকরা। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসাররা আপাতত খতিয়ে দেখছেন যে আরিয়ান খানের মাদককাণ্ডে কি সত্যিই কোনওভাবে জড়িত অনন্যা? নাকি তাঁরা শুধু বন্ধুত্বের খাতিরে কথা বলেছিলেন? কারণ, এনসিবি সূত্রে এও বলা হয়েছে যে, “কাউকে তলব করা মানেই সেই ব্যক্তি অপরাধী নন। জেরা করার জন্যও ডাকা হয়। অনন্যাকেও সেই জন্যই তলব করা হয়েছে।”

প্রসঙ্গত, শাহরুখের (Shah Rukh Khan) সঙ্গে চাঙ্কির (Chunkey Pandey) পরিবারের ঘনিষ্ঠতা সম্পর্কে ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। স্ত্রী গৌরী খানের বন্ধু চাঙ্কির স্ত্রী। সেই সূত্রে আরিয়ান খানের সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ বন্ধুত্ব অনন্যা পাণ্ডের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে যে, হোয়াটসঅ্যাপ চ্যাটে অনন্যাকে ‘অ্যানি’ বলে সম্বোধন করেছেন আরিয়ান। আজ সেই প্রেক্ষিতেই বলিউড নায়িকাকে ডেকে পাঠানো হয়েছে এনসিবির দপ্তরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aryan khan case ananya pandey chunkey pandey at ncb office

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com