বড় খবর

বলিউডকে নিশানা, চাকরি পেতে হিন্দু সাজেন NCB কর্তা সমীর ওয়াংখেড়ে! ছবি ফাঁস মহারাষ্ট্রের মন্ত্রীর

এযাবৎকাল হাজারেরও বেশি তারকাদের রাতের ঘুম উড়িয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসার সমীর।

Aryan Khan Drug Case, Sameer Wankhede, Sameer Wankhede's Nikah Nama, নবাব মালিক, সমীর ওয়াংখেড়ে, আরিয়ান খান মাদককাণ্ড, bollywood, bengali news today
বলিউডের ত্রাস সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে নয়া তথ্য ফাঁস মহারাষ্ট্রের মন্ত্রীর

বলিউডের (Bollywood) ত্রাস সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) কিনা নিজেই এবার বিপাকে! যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) আধিকারিকের নাম শুনেই এতদিন কাঁপন ধরত মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের বুকে, এবার সেই গোয়েন্দা আধিকারিক নিজেই জড়িয়েছেন আইনি বিপাকে। কর ফাঁকি থেকে হাতেনাতে মাদকদ্রব্য উদ্ধারের অভিযোগে এযাবৎকাল হাজারেরও বেশি তারকাদের রাতের ঘুম উড়িয়েছেন সমীর। এমনকী শাহরুখ খানকেও (Shah Rukh Khan) একবার বিমানবন্দরে আটক করেছিলেন। শেষমেশ, দেড় লক্ষ টাকা খসিয়ে মুক্তি পান কিং খান। তবে এবার শাহরুখ-পুত্র আরিয়ান মাদক-মামলার (Aryan Khan Drug Case) তদন্ত করতে গিয়ে সেই এনসিবি অফিসারের বিরুদ্ধে একের পর এক মারাত্মক অভিযোগ উঠছে। বিনোদন ইন্ডাস্ট্রির জল গড়িয়েছে রাজনৈতিক ময়দানেও। NCB কর্তা সমীরের নিকাহর ছবি ফাঁস করে মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের দাবি, চাকরি পেতেই হিন্দু সাজেন সমীর ওয়াংখেড়ে।

এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik) বুধবার সকালে একটি টুইট করেন। তারপর থেকেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। তাঁর নিশানায় এবার সমীরের ধর্ম এবং পেশা। ক্যাপশনে ব্যঙ্গ করে লেখা, এক মিষ্টি দম্পতির ছবি। সমীর দাউদ ওয়াংখেড়ে এবং চিকিৎসক শাবানা কুরেশি। ২০০৬ সালে প্রথম স্ত্রী শাবানেক মুসলিম মতে বিয়ে করেছিলেন সমীর। সেই নিকাহনামা প্রকাশ করেই নবাবের দাবি, “সমীরের ধর্ম নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। তবে শুধুমাত্র ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিসের চাকরির প্রয়োজনে যিনি নিজের ধর্ম বদলাতে পারেন, তিনি আদতে অসৎ এক ব্যক্তি।” এদিকে মহারাষ্ট্রের মন্ত্রীর এই ছবি ফাঁস করার পরই NCB কর্তা সমীরের বর্তমান স্ত্রী ক্রান্তি রেঢ়কার (Kranti Redkar) জানান, “সমীর নিকাহ করেছিলেন ঠিকই কিন্তু ধর্ম বদলাননি কখনও।”

[আরও পড়ুন: শাহরুখকে এয়ারপোর্টে আটক করেন ওয়াংখেড়ে, ১.৫ লক্ষ টাকা খসিয়ে মুক্তি পান কিং খান]

এখানেই থামেননি নবাব। তিনি পাল্টা দিয়ে এও জানান যে, “আমি যদি মিথ্যে নিকাহনামা ফাঁস করে থাকি, তাহলে আসল সার্টিফিকেটটা দেখাক ওয়াংখেড়ে।” তাঁর কথায়, প্রান্তিক জাতি সংরক্ষণের সুবিধে নিয়েই সমীর ওয়াংখেড়ে ভারতীয় গোয়েন্দা বিভাগে চাকরি পেয়েছেন। এদিকে, মঙ্গলবার মহারাষ্ট্রের গৃহমন্ত্রী ওয়ালসে পাটিলের সঙ্গে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বৈঠকে আরিয়ান খান ও সমীর ওয়াংখেড়ে বিষয়টি নিয়েও আলোচনা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

একাধিক সংবাদমাধ্যমসূত্রে খবর, সমীরের ওপর যেভাবে ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের হেনস্তা করার খবর প্রকাশ্যে আসছে দিনের পর দিন, সেই প্রেক্ষিত বেজায় বিরক্ত মহা-মুখ্যমন্ত্রী। আর তাই সমীরের বিরুদ্ধে প্রধানমন্ত্রী মোদীর কাছে লিখিত জানানোর মনস্থও করেছেন তিনি। যদিও এই বিষয়ে উদ্ধব নিজে সিলমোহর বসাননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aryan khan drug case nawab malik post sameer wankhedes nikah nama

Next Story
ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে ভিকি-ক্যাটরিনা, বিখ্যাত ডিজাইনারের লেহেঙ্গায় সাজবেন অভিনেত্রীVicky Kaushal, Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif to get hitched in December, Vicky Kaushal-Katrina Kaif relationship, bollywood, Sabyasachi Mukherjee, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনার বিয়ে, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com