scorecardresearch

বড় খবর

প্রভাবশালীদের হয়ে কথা বলবেন না, আরিয়ান-কাণ্ডে সাফ জানালেন ওয়েইসি

মাদককাণ্ডে আরিয়ানের জেল নিয়ে রাজনৈতিক মহলেও শোরগোল।

প্রভাবশালীদের হয়ে কথা বলবেন না, আরিয়ান-কাণ্ডে সাফ জানালেন ওয়েইসি
আরিয়ান-কাণ্ডে মুখ খুললেন ওয়েইসি

মাদককাণ্ডে মেলেনি রেহাই! গত ৩ অক্টোবর থেকেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। ১৪ দিনের জেল হেফাজতের পরও একাধিকবার তাঁর জামিনের আবেদন নাকচ হয়েছে। শাহরুখ খানকেও কম কটুক্তির শিকার হতে হয়নি! ইন্ডাস্ট্রির তারকাদের সিংহভাগ খান-দম্পতির পাশে থেকেছেন তো কেউ বা আবার কটাক্ষবাণ ছুঁড়ে দিয়েছেন। রাজনৈতিক মহলেও তোলপাড়। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন আরেক রাজনৈতিক ব্যক্তিত্ব, AIMIM দলের প্রধান আসাদউদ্দিন ওয়েইসি (Asaduddin Owaisi)। সপাটে জানিয়ে দিলেন যে, প্রভাবশালী ব্যক্তিত্বদের জন্য লড়াই করা একেবারেই না-পসন্দ তাঁর।

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ওয়েইসি। সেখানেই শাহরুখ-পুত্র আরিয়ান খানের নামোল্লেখ না করে এমন বার্তা দেন তিনি। গাজিয়াবাদের একটি ব়্যালিতে AIMIM প্রধান ওয়েইসির বলেন, জেলে থাকা নিপীড়িত মুসলিমদের জন্য তিনি লড়াই করে যাবেন, যাদের হয়ে প্রতিবাদ করার কেউ নেই। কিন্তু এমন কারোর জন্য কথা বলবেন না, যার বাবা প্রভাবশালী কিংবা সুপারস্টার।

[আরও পড়ুন: ‘ক্যাটরিনার সঙ্গে আমার এখনও এনগেজমেন্ট হয়নি!’ রোকা নিয়ে গুঞ্জন উড়ালেন ভিকি]

প্রসঙ্গত, এই প্রসঙ্গে শাহরুখ কিংবা আরিয়ান খানের নাম না নিলেও এটা একেবারে স্পষ্ট যে ওয়াইসি আদতে মুম্বইয়ের প্রমোদতরী মাদককাণ্ড নিয়েই মুখ খুলেছেন। ওয়েইসির প্রশ্ন, “একজন সুপারস্টারের ছেলের বিষয়ে কথা বলা হচ্ছে। কিন্তু উত্তরপ্রদেশে ২৭ শতাংশ জেলবন্দি মুসলিমদের হয়ে কে কথা বলবে? আমি তাদের হয়ে কথা বলব। প্রভাবশালীদের জন্য নয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Asaduddin owaisi on srk son aryan khan