scorecardresearch

হেলেনের সঙ্গে পালিয়েই যেতাম: আশা ভোঁসলে

আশা ভোঁসলে ও হেলেনের মধ্যে দারুণ একটা ফিল্মি সম্পর্ক রয়েছে। হেলেনের জনপ্রিয়তম ডান্স নাম্বারগুলি বেশিরভাগই আশা ভোঁসলের কণ্ঠে।

Asha Bhonsle jokingly told Helen she could elope with her if Asha was born a man
কিংবদন্তি মুগ্ধ ছিলেন আর এক কিংবদন্তির রূপে-গুণে।

সব ফিল্ম ইন্ডাস্ট্রিতেই অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে প্লেব্যাক গায়ক-গায়িকাদের বন্ধুত্ব থাকে। কিন্তু আজ থেকে বছর পঞ্চাশ আগে হিন্দি ছবি বা বাংলা ছবির জগতেও এই সম্পর্কগুলো আরও মজবুত হতো কারণ তখন পরিবেশটা ছিল অনেকটাই ঘরোয়া। হেলেন ও আশা ভোঁসলের মধ্যে খুবই ভাল বন্ধুত্ব হওয়াটাই স্বাভাবিক কারণ হেলেনের সবচেয়ে জনপ্রিয় ডান্স নাম্বারগুলির বেশিরভাগই আশা ভোঁসলের গাওয়া। হিন্দি ছবির জগতের কিংবদন্তি হার্টথ্রব হেলেনকে নিয়ে সম্প্রতি একটি মজার কথা বলেছেন কিংবদন্তি গায়িকা।

আশা ভোঁসলে-কে যদি প্রশ্ন করা হয় যে তিনি এতদিন যে সমস্ত নায়িকা বা অভিনেত্রীদের জন্য প্লেব্যাক করেছেন, তাঁদের মধ্যে সবচেয়ে পছন্দের কোন জন, তবে উত্তর দিতে এতটুকু দেরি হয় না তাঁর। তৎক্ষণাৎ বলে ওঠেন, ”হেলেন। ও এত সুন্দরী, যখনই ঘরে ঢুকত, আমি গান বন্ধ করে হাঁ করে তাকিয়ে থাকতাম। এমনকী আমি পরে ওকে অনুরোধও করেছিলাম যে রেকর্ডিংয়ের সময় ও যেন ঘরে না আসে!”

আরও পড়ুন: দক্ষিণের ৭টি প্রশংসিত ছবি! সাবটাইটেল-সহ দেখা যায় অনলাইনে

সম্প্রতি কিংবদন্তি গায়িকা শুরু করছেন তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল। গত ১৩ মে এই চ্যানেলের লঞ্চ উপলক্ষে তিনি লকডাউনে বসেই কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে। এই চ্যানেলের জন্য তাঁর প্রথম মিউজিক ভিডিও ম্যয় হুঁ-তে তিনি শ্রদ্ধা জানিয়েছেন গুরু শ্রী রবিশঙ্করকে।

 

এই চ্যানেলের লঞ্চ প্রসঙ্গেই সংবাদসংস্থা আইএএনএস-এর সঙ্গে কথোপকথনে উঠে আসে হেলেনের প্রসঙ্গ। তাঁর সবচেয়ে প্রিয় অভিনেত্রীকে নিয়ে আশা ভোঁসলে এতটাই মন্ত্রমুগ্ধ ছিলেন যে একবার নাকি মজা করে বলেছিলেন, ”আমি ছেলে হলে তোমাকে নিয়ে পালিয়েই যেতাম।” বলিউডের অন্দরের নানা রকম মুখরোচক গল্প থাকে। এই গল্পটাও হয়তো অনেকের শোনা। কিন্তু সব গল্প আবার সত্য়ি হয় না সব সময়। কিছু অতিরঞ্জিত গল্পও থাকে। কিন্তু সংবাদমাধ্যমের সঙ্গে সাম্প্রতিক কথোপকথনে জানালেন কিংবদন্তি গায়িকা যে হেলেনকে নিয়ে তাঁর ওই মন্তব্যের ব্যাপারটা নিছক গল্প মোটেই নয়, এমনটা তিনি সত্যিই বলেছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Asha bhonsle jokingly told helen she could elope with her if asha was born a man