scorecardresearch

বড় খবর

‘বিকিনি নয়, রংই আসল সমস্যা…’, দীপিকার ‘বেশরম রং’ বিতর্কে চরম বিরক্ত আশা পারেখ

মানুষের মানসিকতা নিয়েও প্রশ্ন তুললেন আশা পারেখ, বললেন…

‘বিকিনি নয়, রংই আসল সমস্যা…’, দীপিকার ‘বেশরম রং’ বিতর্কে চরম বিরক্ত আশা পারেখ
বেশরং রং বিতর্ক…

বিতর্ক পোশাক নিয়ে নয়, রং নিয়ে – দীপিকার খোলামেলা পোশাক প্রসঙ্গে বক্তব্য বর্ষীয়ান অভিনেত্রী আশা পারেখের। একেই এই বিষয় নিয়ে শেষ কিছুদিন ধরে চর্চা তুঙ্গে। তবে এবার মানুষের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন আশা।

বিশেষ করে গেরুয়া রঙের বিকিনি পড়ার প্রসঙ্গে দেশজুড়ে তুমুল শোরগোল। বিশ্ব হিন্দু পরিষদ থেকে শুরু করে নানান হিন্দু ধর্মীয় সংগঠনের তরফে আপত্তি তোলা হয়েছে। সিনেমা রিলিজের পরবর্তী পর্যায়ে, আপত্তিকর দৃশ্য বাদ না গেলে সিনেমা হল জ্বালিয়ে দেওয়া হবে এও শোনা গিয়েছিল। এদিকে, বর্ষীয়ান অভিনেত্রী আশা পারেখ বলছেন….

“এটা খুব খারাপ। সিনেমা তো সিনেমা। এটা তো তৈরি বিনোদনের জন্য। এবার যদি কোনও অভিনেত্রী কমলা খোলামেলা পোশাক পরেন তাঁর জন্য ব্যান করতে হবে? এটা একদম ভাল লাগে না”। বিনোদনের দিক দিয়ে বিচার করলে একেবারেই যে এহেন আচরণ যে একেবারেই কাম্য নয় তা স্পষ্ট বুঝিয়ে দিলেন তিনি। তাঁর সঙ্গে এও যোগ করলেন..

আরও পড়ুন [ ‘যেন এক মূর্খের সময়…’, দীপিকাকে পোশাক নিয়ে কটাক্ষ, তীব্র হুঙ্কার রত্না পাঠকের ]

“বিকিনি নিয়ে কোনও গন্ডগোল নেই। সমস্ত সমস্যা একটাই জায়গায়, সেটা হল রং। গেরুয়া রঙের বিকিনিতে প্রশ্ন উঠছে। আমার মনে হচ্ছে, খুব নিম্ন মানসিকতার দিকে আমরা এগিয়ে যাচ্ছি। এটা খুব খারাপ। বলিউডকে সবসময় টার্গেট করা হয়েছে এটা নতুন কিছু নয়।”

দীপিকার পোশাক নিয়ে সমালোচনার শেষ নেই। বয়কট পাঠান হ্যাশট্যাগ জুড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন সকলে। বিজেপি এমপি সাদ্ধি প্রজ্ঞা এই প্রসঙ্গে বলেছিলেন, ওদের পেটে লাথি মারুন। সিনেমা দেখা বন্ধ করুন। শুধু তিনি নন, বরং রাম কদম থেকে নরোত্তম মিশ্র অনেকেই দীপিকা – শাহরুখের বিরুদ্ধে সরব হয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Asha parekh on beshram rang controversy said colour is the problem