কঙ্গনা রানাওয়াত ও নীনা গুপ্তার সঙ্গে ‘পাঙ্গা’ ঘোষণা অশ্বিনী আইয়ার তিওয়ারির

যে পরিবারের সদস্যরা একসঙ্গে কাঁদতে পারে, একসঙ্গে হাসতে পারে, এবং একই সঙ্গে স্বপ্ন দেখতে পারে, তাদের পক্ষে যে কিছুই অসম্ভব নয়, এ ছবি সেই বার্তাই বহন করে। 

ছবিতে কবাডি খেলোয়াড়ের ভূমিকায় কঙ্গনা
চিত্রপরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি ঘোষণা করলেন তাঁর নতুন ছবি পাঙ্গা। মঙ্গলবার টুইট করে একথা জানান তিনি। বরেলী কি বরফির পরিচালক অভিনব কায়দায় প্রকাশ করলেন এই ছবির খবর। তিনি একটি ভিডিও শেয়ার করলেন যেখানে প্রত্যেক কলাকুশলীর স্ন্যাপশট নিয়ে। সেখানে দেখা গেল কঙ্গনা রানাওয়াত, জাস্সি গিল ও নীনা গুপ্তাদের।

এক মিনিটের এই ভিডিও শুরু হয় অশ্বিনী তিওয়ারির কথা দিয়ে, যেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমি ঝুঁকি নিতে পারি এবং জীবনের প্যাশনগুলোকে অনুসরণ করতে পারি তার কারণ ওরা আমাদের সঙ্গে আসে। এরপরেই দেখা যায়, তাঁর স্বামী নীতেশ তেওয়ারি ও সন্তানদের ছবি। এরপর সপরিবার কঙ্গনা রানাওয়াতকে দেখা যায়। তাঁর উদ্ধৃতি, ‘‘চলার এই পথ সহজ নয়, কিন্তু পরিবারের মানুষদের জন্যই তা সম্ভব হয়েছে।’’ ভিডিওতে নীনা গুপ্তাকে বলতে শোনা যায়,  ”আমার পরিবার আমার সাপোর্ট সিস্টেম, আমার সাহস, আমার অনুপ্রেরণা এবং আমার পুরস্কারও বটে”।

পাঙ্গার কাহিনি এক নিউ এজ পরিবারকে নিয়ে, যে পরিবার আবহমান প্রথাকে চ্যালেঞ্জ জানাতে পারে, স্বপ্ন দেখার সাহস করতে পারে। যে পরিবারের সদস্যরা একসঙ্গে কাঁদতে পারে, একসঙ্গে হাসতে পারে, এবং একই সঙ্গে স্বপ্ন দেখতে পারে, তাদের পক্ষে যে কিছুই অসম্ভব নয়, এ ছবি সেই বার্তাই বহন করে।

ছবিতে কবাডি খেলোয়াড়ের ভূমিকায় কঙ্গনা। তিনি জানালেন, ”যখন অশ্বিনী আমাকে ছবির গল্পটা শুনিয়েছিল, আমি সম্পূর্ণ অভিভূত হয়ে গিয়েছিলাম। আমার পরিবার আমার কাছে পিলারের মত, সবসময়েই সে আমার পাশে থেকেছে। আমি এই গল্পের সঙ্গে নিজেকে পুরোপুরি রিলেট করাতে পেরেছি। তার ওপর অশ্বিনী জীবনের গল্প বলার ধরনের জন্য বিখ্যাত। বরেলী কি বরফি আমার ভীষণ ভালো লেগেছিল। প্রথমবার জাতীয় স্তরের কবাডি খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করছি, ফলে এ সিনেমা আমার কাছে ডাবল স্পেশাল। ফক্স স্টার টিম ও অশ্বিনীর সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে রয়েছি”।

আরও পড়ুন, অর্জুন রেড্ডির চরিত্রের মানসিক বৃত্তটা ভীষণ পছন্দের: শাহিদ কাপুর

২০১৯ সালে মুক্তি পাবে ‘পাঙ্গা’। ‘‘নতুন যুগের ভারতীয় পরিবারের সদস্যদের মধ্যেকার সম্পর্ক কী ভাবে পাল্টে যাচ্ছে, তা নিয়েই আমি কাজ করতে চাই।’’ ফক্স স্টারকে কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি তিনি।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ashwiny iyer tiwari panga kangana ranaut neena gupta

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com