বড় খবর

জিতের জন্মদিনেই মুক্তি পেল ‘অসুর’-এর ট্রেলার

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। তবে ট্রেলারের ঝলক আরও অনেক কিছু জানিয়ে দিল।

শনিবার প্রকাশ্যে এল অসুর-এর ট্রেলার। ফোটো- ইনস্টাগ্রাম

আগেই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানিয়েছিল শনিবার প্রকাশ্যে আসবে জিতের পরবর্তী ছবির ট্রেলার। জন্মদিনে ভক্তদের চমকে দিয়ে এক্কেবারে ডি-গ্ল্যাম লুকে ধরা দিলেন জিৎ। এদিন মুক্তি পেল পাভেল পরিচালিত ‘অসুর’-এর ট্রেলার। ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। তবে ট্রেলারের ঝলক আরও অনেক কিছু জানিয়ে দিল। অসুরের ত্যাগ, দুর্গার ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়েই এগোবে ছবি।

অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল। এর আগে জিতের ছবি ‘বাচ্চা শ্বশুর’-এর চিত্রনাট্য লিখেছিলেন পরিচালক। সেই শুরু। তারপরেই জিতের প্রযোজনায় তৈরি করলেন ছবি। ‘অসুর’-এ জিতের চরিত্রের নাম কিগান, নুসরত অদিতি এবং আবির বোধি। আবির ও নুসরতকেও বেশ অন্যরকমভাবে তুলে ধরার চেষ্টা করছেন পরিচালক। তিন অন্ধপ্রাণ বন্ধুর পরিণতির ছবি ‘অসুর’।

আরও পড়ুন, ডিসেম্বরেই কলকাতায় আসছেন আমির খান

কিগন ও অদিতি কলা বিভাগের পড়ুয়া এবং বোধি ইংরাজী সাহিত্যের। পরবর্তীতে বোধি চাকরি করে একটি কোম্পানিতে, অন্যদিকে কিগনের ভালবাসা ছবি আঁকা। কিন্তু শিল্প ও ব্যবসার মাঝে টানাপোড়েনে বন্ধুত্ব। ‘অসুর’-এর সঙ্গীতপরিচালনার দায়িত্বে বিক্রম ঘোষ এবং অমিত মিত্র।

কলকাতা ও বোলপুরে শুটিং হয়েছে এই ছবির। প্রথমে অদিতির চরিত্র মিমি চক্রবর্তীর করার কথা হলেও পরবর্তীতে অনবোর্ড হয়েছেন নুসরত জাহান। আগেই জানা গিয়েছিল শরতে নয় শীতে বড়পর্দায় আসছে এই ছবি। তবে জিতের ৪১তম জন্মদিনেই জানা গেল ৩ জানুয়ারী মুক্তি পাবে ‘অসুর’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Asur trailer jeet abir nusrat jahan

Next Story
ডিসেম্বরেই কলকাতায় আসছেন আমির খান?aamir khan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com