বড় খবর

ডিসেম্বরেই কলকাতায় আসছেন আমির খান?

সূত্রের খবর, ৮ ডিসেম্বর হাওড়া ব্রিজে শুটিং করবেন অভিনেতা। ‘লাল সিং চাড্ডা’-র জন্য ১০০ টি রিয়েল লোকেশন বেছে নেওয়া হয়েছে। তার মধ্যে অন্যতম তিলোত্তমা।

aamir khan
লাল সিং চড্ডার শুটিংয়ে কলকাতা আসছেন আমির।

ডিসেম্বরের শুরুতেই শহরে আসছেন মিস্টার পারফেকশনিস্ট। ‘লাল সিং চাড্ডা’-র শুটিং করতে কলকাতায় আসতে পারেন আমির খান। এর আগে এপ্রিল মাসে কলকাতায় এসছিলেন আমির। শোনা গিয়েছিল লোকেশনের রেইকি করতে এসেছিলেন তিনি। সূত্রের খবর, ৮ ডিসেম্বর হাওড়া ব্রিজে শুটিং করতে পারেন অভিনেতা। ‘লাল সিং চাড্ডা’-র জন্য ১০০ টি রিয়েল লোকেশন বেছে নেওয়া হয়েছে। তার মধ্যে অন্যতম তিলোত্তমা।

বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর রিমেক বলিউডের এই ছবি। যা মুক্তি পেতে চলেছে আগামী বছর ২০২০ সালে। এই ছবিটি রিমেক হলেও ছবির গল্পটি সাজানো হয়েছে ভারতের প্রেক্ষিতে। তাই এদেশের বেশ কিছু গুরুত্বপূর্ণ ঘটনা, রাজনৈতিক পট পরিবর্তন ধরা পড়তে পারে ছবির গল্পে, এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন, সৃজিতের ফেলুদা বলে কথা, প্রস্তুতিতে খামতি রাখছেন না টোটা

লাল সিং চাড্ডা-র চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি এবং পরিচালক অদ্বৈত চৌহান। মূল ছবি ফরেস্ট গাম্প-এও দেখা গিয়েছিল, কীভাবে ফরেস্টের জীবনের ঘটনার পাশাপাশি বদলে যাচ্ছে মার্কিন দেশের রাজনৈতিক পরিস্থিতি, বদলে যাচ্ছেন প্রেসিডেন্টরা। তেমনই এই ছবিতে ধরা পড়তে চলেছে নব্বই থেকে ২০১৪, ভারতীয় রাজনীতিতে উগ্র দক্ষিণপন্থীদের শক্তি বর্ধন। নয়ের দশকে যে কাজটি শুরু হয়েছিল, তার সবচেয়ে বড় সাফল্য কিন্তু ২০১৪ সালে দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর শপথগ্রহণ এবং আবারও, ২০১৯ সালে গেরুয়া বাহিনীর আধিপত্য বজায় রাখা।

আরও পড়ুন, জিতের জন্মদিনেই মুক্তি পেল ‘অসুর’-এর ট্রেলার

সবেমাত্র কলকাতা ছাড়লেন অজয় দেবগণ। এসেছিলেন ‘ময়দান’ ছবির শুটিংয়ে। তার পরেই আমির আসছেন শহরে। বলিউডের ভক্তদের জন্য ক্রিসমাসের আগেই আনন্দের খবর।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aamir khan will be in december at kolkata for laal singh chadda shooting

Next Story
সৃজিতের ফেলুদা বলে কথা, প্রস্তুতিতে খামতি রাখছেন না টোটাtota
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com