scorecardresearch

বড় খবর

সামনেই মেয়ে আথিয়ার বিয়ে, তারিখ পাকা করলেন সুনীল শেট্টি?

বিয়ে করছেন রাহুল-আথিয়া!

সামনেই মেয়ে আথিয়ার বিয়ে, তারিখ পাকা করলেন সুনীল শেট্টি?
কবে বিয়ে করছেন?

বলিউডে বিয়ের ছড়াছড়ি। একের পর এক তারকারা গাঁটছড়া বাঁধছেন। দীর্ঘদিন ধরে আথিয়া-রাহুলের বিয়ে প্রসঙ্গে নানান কথা শোনা যায়। তবে এবার হাওয়া অন্যদিকে। আসল কথা জানালেন বাবা সুনীল শেট্টি।

মাঝেমধ্যেই ক্রিকেট মাঠে হাজির থাকেন সুনীল। সেই নিয়েও গুজব কম নেই। এদিকে, আথিয়া? বিয়ের গুজব রটতেই সেটিকে ভুল প্রমাণ করার জন্য উঠে পরে লাগেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই জানান যে আসলে এসব কিছুই হচ্ছে না এখন। কিন্তু খবর যখন দিলেন বাবা সুনীল, তখন আর উপায় কি? সামনেই বিয়ে মেয়ের!

আরও পড়ুন [ গালওয়ানের শহিদদের নিয়ে মশকরা! বিতর্কতি টুইটের জেরে রোষানলে রিচ্চা চাড্ডা ]

বিয়ে মানেই মহাযজ্ঞও, এক বিরাট আয়োজন। কত প্ল্যানিং থাকে। একদিকে রাহুলের ক্রিকেট শিডিউল অন্যদিকে আথিয়ার সিনেমার শুটিং। সামনের একটা ভাল তারিখ দেখতেই দিনরাত এক করছেন সুনীল। সময় পেলেই দুজনের চারহাত এক করে দেবেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “সামনেই বিয়ে দেব মেয়ের। তারিখ দেখছি। আশা করি শীঘ্রই সবাই জানতে পারবেন কবে এবং কোথায় হচ্ছে বিয়ে। দুজনের সুবিধা অনুযায়ীই সবকিছু হবে”।

এর আগেও বহুবার গুঞ্জন উঠেছিল দুজনের বিয়ে নিয়ে। আথিয়া নিজেও হাসির ছলে উড়িয়েছিলেন সেইসব গুজব। এমনও বলতে শোনা গিয়েছিল, যে তার বিয়ে আর সেইই জানে না? তবে এবার আর বেশি দেরি নেই! শীঘ্রই বিয়ের সানাই বাজল বলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Athiya rahul marriage sunil shetty confirms