scorecardresearch

বড় খবর

শাহরুখের অন্ধ ভক্ত, ছবি রিলিজের আগেই মন্নত পৌঁছলেন আয়ুষ্মান

আয়ুষ্মানের ভক্তি দেখে কুর্নিশ জানাচ্ছেন শাহরুখ ভক্তরা…

শাহরুখের অন্ধ ভক্ত, ছবি রিলিজের আগেই মন্নত পৌঁছলেন আয়ুষ্মান
আয়ুষ্মান – শাহরুখ

সামনেই ছবি রিলিজ। তাঁর আগে চুটিয়ে প্রোমোশন করছেন আয়ুষ্মান খুরানা। একেই, তাঁর নতুন গান আলোড়ন ফেলে দিয়েছে। সিজলিং নাচে মন কেড়েছেন আয়ুষ্মান। আর এবার আশীর্বাদ নিতে পৌঁছেছেন মুম্বইয়ের খাস এক জায়গায়।

ছবি রিলিজের আগে ভগবানের আশীর্বাদ নেওয়া আবশ্যিক! তাই তো, সোজা পৌঁছলেন নিজের আইকনের দরজায়। আয়ুষ্মানকে দেখা গেল শাহরুখের বাড়ির সামনে। মন্নতের সামনে দাঁড়িয়ে হাত তুলে প্রার্থনা করলেন তিনি। শাহরুখের মন্নত বলে কথা, কম কিছু? তাঁকে দেখেই তো, সিনেমার স্বপ্ন বুনেছিলেন আয়ুষ্মান।

আরও পড়ুন [ মেয়ে দেবীকে বিশেষ উপহার সোনম ‘মাসি’র! ধন্য়বাদ জানালেন মা বিপাশা, দেখুন ]

শাহরুখ মানেই সকলের হিরো। তাঁর দেখানো রাস্তায় পা বাড়ানোর স্বপ্ন দেখেন সকলে। এদিন রাত্রিবেলা মন্নতের সামনে হাত তুলে প্রার্থনা করছেন আয়ুষ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেই বললেন, মন্নতের সামনে দিয়ে যাচ্ছিলাম। তাই একটা মন্নত আমিও করে নিলাম। অভিনেতার এই ছবি দেখেই মানুষের ভালবাসা উপচে পড়ছে। সেই মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন অনেকেই।

ছবির ব্যাকগ্রাউন্ডে বাজছে বাজিগর। অভিনেতা মনীশ পাল বলছেন, এই জায়গা এবং এই গান! উফ আলাদাই। কেউ বললেন, আপনার ওপর ঈশ্বরের আশীর্বাদ বজায় থাকুক। শাহরুখ ভক্ত হিসেবে একজন মানুষের এই কাজকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই। একজন শাহরুখের ভক্তই এই বিষয়টা বুঝতে পারেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayushman at shahrukhs mannat get blessings