scorecardresearch

বড় খবর

মেয়ে দেবীকে বিশেষ উপহার সোনম ‘মাসি’র! ধন্য়বাদ জানালেন মা বিপাশা, দেখুন

বিপাশা-করণের সন্তানকে উপহার পাঠালেন সোনম কাপুর, আনন্দ আহুজা।

মেয়ে দেবীকে বিশেষ উপহার সোনম ‘মাসি’র! ধন্য়বাদ জানালেন মা বিপাশা, দেখুন
বিপাশা বসুর মেয়েকে উপহার পাঠালেন সোনম কাপুর

বি-টাউনে এখন নতুন মায়েদের ভীড়। আগস্ট মাসেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর। নভেম্বরে বলিউডের আরেক কাপুর পরিবারে লক্ষ্মীর আগমন ঘটেছে। এদিকে ২ সপ্তাহ আগেই মা হলেন বলিপাড়ার আরেক নায়িকা বিপাশা বসু। বঙ্গতনয়ার কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে রাজকন্যে। এবার বিপাশার সন্তানকেই উপহার পাঠালেন সোনম কাপুর।

সোনমের এমন অভিনব উদ্যোগে যারপরনাই উচ্ছ্বসিত বিপাশা বসু। বি-টাউনে সন্তানদের আগমনের পর ইতিমধ্য়েই তাঁদের মিষ্টি সম্পর্ক তৈরি করার প্রথম পদক্ষেপ নিয়ে ফেলেছেন নায়িকা-মায়েরা। কখনও সোনম কাপুরের ছেলে বায়ুর পয়লা ঝলক দেখে আদরে ভরিয়ে দিয়েছেন আলিয়া ভাট, বিপাশা বসুরা। আবার রণবীর-আলিয়ার মেয়ে রাহার নাম প্রকাশ্যে আসতেই গোটা বলিউড শুভেচ্ছা জোয়ারে ভাসিয়েছেন। এবার বিপাশার খুদে মেয়ে দেবীর জন্য উপহার পাঠালেন সোনম-আনন্দ।

রবিবারই করণ সিং গ্রুভার ও বিপাশা বসুর বাড়িতে এক ঝুড়িতে সাজানো উপহার পৌঁছয়। গোলাপি রঙের বেলুন। তাতে লেখা- ‘বেবি গার্ল’। সদ্যোজাতের জন্য নানা প্রসাধনী, পোশাকে সাজানো সেই উপহারের ডালা। আর তাতে একটা ছোট্ট মিষ্টি নোট। যেটা কিনা বিপাশার মেয়ে দেবীর জন্য় পাঠানো হয়েছে সোনম, আনন্দ ও বায়ুর তরফে।

[আরও পড়ুন: চলতি সপ্তাহেই বিরাট ঘোষণা! বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা?]

সেই মিষ্টি নোটে লেখা- “প্রিয় বিপাশা এবং করণ, তোমাদের কন্য়াসন্তানের জন্য অসংখ্য শুভেচ্ছা। সন্তান ঈশ্বরের আশীর্বাদ। আর আমি নিশ্চিত যে, দেবীও তোমাদের জীবনে সেই আশীর্বাদ হয়ে এসেছে।” পাল্টা সোনমকে ধন্য়বাদ জানালেন বিপাশা বসুও।

বিপাশা বসু সোনমের পাঠানোর উপহারের ছবি শেয়ার করে লিখলেন, “ধন্যবাদ সোনম কাপুর, আনন্দ আহুজা এবং বায়ু। উপহারগুলো দেবীর খুব পছন্দ হয়েছে।” তার সঙ্গে লাভ ইমোজি জুড়ে দিয়েছেন বিপাশা।

প্রসঙ্গত, নভেম্বর মাসের ১২ তারিখেই মা হয়েছেন বিপাশা বসু। পরের শনিবারই রাজকন্য়েকে নিয়ে বাড়ি ফিরেছেন মা বিপাশা এবং বাবা করণ সিং গ্রোভার। নতুন সদস্যের আগমনে ততোধিক খুশি দুই পরিবার। এবার সদ্য মেয়ের পয়লা ঝলকও প্রকাশ্যে এনেছেন বিপাশা-করণ। শুভেচ্ছা জানিয়েছেন, ডায়না পেন্টি, সোফি চৌধুরি, মালাইকা অরোরা থেকে শুরু করে বলিউডের আরও অনেক তারকা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bipasha basu thanks sonam kapoor anand ahuja and vayu for their presents to devi