scorecardresearch

বড় খবর

আয়ুষ্মানকে দেখে জলে ঝাঁপ দিতেও রাজি তরুণী! কোনওক্রমে আটকালেন অভিনেতা, দেখুন

মাঝদরিয়ায় কী কাণ্ড! অবাক অভিনেতা

আয়ুষ্মানকে দেখে জলে ঝাঁপ দিতেও রাজি তরুণী! কোনওক্রমে আটকালেন অভিনেতা, দেখুন
আয়ুষ্মানকে দেখে আপ্লুত অনুরাগীরা

তারকাদের ফ্যান কিংবা অনুরাগী নিয়ে গল্পের শেষ নেই। কেউ কেউ নিজের পছন্দের সেলেবদের দেখলে ভাষা হারিয়ে ফেলেন, আবার কেউ কেউ সটান পায়ে শুয়ে পড়েন, এরকম গল্প কম নেই। তবে এবার এক অদ্ভুত ঘটনা ঘটেছে আয়ুষ্মান খুরানার ( Ayushman Khurrana ) সঙ্গে।

ইনস্টাগ্রামে সেটি শেয়ার করেছেন অভিনেতা। নদীর এক পাড়ে আয়ুষ্মানকে দেখে উৎফুল্লতার শেষ নেই ভক্তদের। নৌকায় বসে ওপার থেকেই ছবি তুলতে লাগলেন তাঁরা। সেই মুহূর্ত ফ্রেমবন্দি করলেন অভিনেতা নিজেও। কিন্তু সেই ভক্ত তরুণীর দাবি, আপনি নদীতে সাঁতরে এদিকে আসুন। তার এই ভয়ঙ্কর ইচ্ছে একেবারেই পূরণ করতে নারাজ আয়ুষ্মান। বললেন, নদীতে সাঁতার কেটে যাওয়াটা একটু মুশকিল হয়ে যাবে।

আরও পড়ুন [ ‘কপিল শর্মা ভয়ঙ্কর গায়ক’! শঙ্কর মহাদেবন-হরিহরণের কথায় অবাক কমেডিয়ান ]

কিন্তু নাছোড়বান্দা সেই তরুণী। আয়ুষ্মানকে সামনে পেয়েছেন এই সুযোগ হাতছাড়া করা যায়? বলে বসলেন, তাহলে আমি আসছি সাঁতার কেটে। আর এই কথা শুনেই অবাক আয়ুষ্মান। সোজা বারণ করে দিলেন, বললেন – কী বলছেন এসব! একদম করবেন না। বিপদ হয়ে যাবে। নিজের ফ্যানদের সঙ্গে এক মিষ্টি মুহুর্ত কাটিয়েছেন আয়ুষ্মান। আর সেই ভিডিও ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখলেন, এই মুহূর্তটা ভীষণ মিষ্টি। আমার টাইমলাইনে থাকার মত।

আয়ুষ্মান খুরানা স্বাধীনতা দিবস উপলক্ষে ভারতীয় সেনার সঙ্গে সময় কাটাতে পৌঁছেছিলেন। সেখানেও দর্শকদের মন কেড়েছিলেন তিনি। এদিকে তার এরকম অনুরাগী সংখ্যা দেখে, বলি তারকাদের অন্যরাও আপ্লুত। বলছেন, তুমি অনেক ভাগ্যবান যে মানুষ এত ভালবাসেন তোমায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ayushman khurrana shared video with fan says cant jump into the river