বড় খবর

সোশ্যালে শোরগোল! আয়ুষ্মানের Doctor G লুক আর ভিকি কৌশলের ব়্যাপ, সাড়া ফেলল নেটদুনিয়ায়

দেখুন আয়ুষ্মানের নয়া লুক এবং ভিকির ঝড় তোলা ব়্যাপ।

Ayushmann Khurrana, Vicky Kaushal, bollywood, আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল
সোশ্যাল দুনিয়ায় শোরগোল বাঁধালেন ভিকি কৌশল ও আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) ‘ডক্টর জি’ (Doctor G) লুক এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) ব়্যাপ সোশ্যাল মিডিয়ায় একেবারে শোরগোল ফেলে দিয়েছে। দু’জনেই ভাল বন্ধু। ব্য়াপারটা কী? নাহ, আয়ুষ্মানের নয়া অবতারের সঙ্গে ভিকির ব়্যাপের কোনও সম্পর্ক নেই। দুটোই একে-অপরের থেকে আলাদা। কিন্তু সোশ্যাল মিডিয়াই যেন মিলিয়ে দিল এই দুটি কাকতালীয় বিষয়কে। কারণ, গোটা নেটদুনিয়া দুড়ে আয়ুষ্মান খুরানার ‘ডক্টর জি’ লুকের পাশাপাশি তুমুল চর্চা চলছে ভিকির ব়্যাপ নিয়েও।

উল্লেখ্য, দিন কয়েক আগেই আয়ুষ্মান আভাস দিয়েছিলেন যে তাঁর নতুন সিনেমার শ্যুট শুরু হতে চলেছে। হাতে চিত্রনাট্য, পরনে ‘ডক্টর জি’ লেখা মাস্ক দেখেই অনুরাগীরা আন্দাজ করতে পেরেছিলেন। আর আয়ুষ্মানের সিনেমা মানেই চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট। একেকবার একেকটা অবতারে দর্শকদের মাতান অভিনেতা। সেই থেকেই তক্কে তক্কে ছিলেন তাঁরা। অবশেষে সেই ছবির লুক প্রকাশ্যে এল। যেখানে আয়ুষ্মানকে দেখা যাবে ডাক্তারের চরিত্রে। পরনে ল্যাব কোট, চোখে চশমা, পকেটে স্টোথোস্কোপ, হাতে মেডিকেল সায়েন্সের বই- এভাবেই প্রকাশ্যে এল অভিনেতার ‘ডক্টর জি’ লুক। লুকের ছবি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন- “ডক্টর জি তৈরি হয়ে বেরিয়েছেন, এবার শ্যুটিং শুরু হবে।”

[আরও পড়ুন: ভোররাতে মুম্বইয়ের রাস্তায় খারাপ গাড়ি, মিকার জন্য ছুটে এলেন শয়ে শয়ে মানুষ, দেখুন ভিডিও]

গত ১৪ জুলাই থেকে মধ্যপ্রদেশের ভোপালে শুরু হয়েছে শ্যুটিং। এই ছবির হাত ধরেই অনুরাগ কাশ্যপের বোন অনুভূতি কাশ্যপ ডেবিউ করছেন পরিচালক হিসেবে। আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করবেন রকুলপ্রীত সিং।

এবার আসা যাক ভিকি কৌশলের প্রসঙ্গে। অভিনেতা নেটদুনিয়ায় ধরা দিয়েছেন ব়্যাপার অবতারে। উরি অভিনেতাকে দেখে এমনিতেই মহিলাদের হার্টবিট বেড়ে যায়। তার উপর আবার ব়্যাপ! মার্কিন ব়্যাপার সোফি টুকাররে গাওয়া পার্পল খ্যাত পার্পল হ্যাট গানে লিপ মিলিয়েছেন অভিনেতা। তবে, ব়্যাপে ঠোঁট মেলানোও কিন্তু চারটিখানি কথা নয়! এক নিঃশ্বাসেই প্রায় অনেকটা গাইতে হয়। ভিকিও ঠিক সেরকমটাই করেছেন। যা দেখে অবাক হয়ে গিয়েছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, আয়ুষ্মান খুরানা, কৃতি শ্যাননরা খোদ। কমেন্টবক্সে ভিকি কৌশলকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। তবে ভিকি আবার বলেছেন, পরে এই পোস্ট ইনস্টা থেকে উড়িয়ে দেবেন। সেই প্রেক্ষিতে অভিনেতা রনিত রায় আবদার রেখেছেন, “ডিলিট কোরো না। এটা রেখে দিও। দারুণ হয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ayushmann khurranas doctor g look out vicky kaushals rap video

Next Story
শ্যুটিংয়ে বিপত্তি! সহ-অভিনেতার বন্দুকে জখম নোরা ফতেহি, রক্তারক্তি কাণ্ডNora Fatehi, Bhuj: The Pride of India, bollywood, Bhuj: The Pride of India BTS, নোরা ফতেহি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com