বালা ট্রেলার: আয়ুষ্মান খুরানা আবার সাহসী চরিত্রে

আয়ুষ্মান খুরানা, ইয়ামি গৌতম ও ভূমি পেডনেকর অভিনীত 'বালা' মুক্তি পাবে ৭ নভেম্বর। ছবির পরিচালনা করেছেন 'স্ত্রী' খ্যাত অমর কৌশিক।

By: Mumbai  Updated: October 10, 2019, 04:52:36 PM

তিন মিনিটের লম্বা ভিডিওতে আয়ুষ্মানের থেকে চোখ সরানো মুশকিল। যদিও নজর কেড়েছেন ইয়ামি গৌতম ও ভূমি পেডনেকরও। ট্রেলারে এটা পরিস্কার সময়ের আগেই টাক পড়ে যাওয়ার সমস্যায় পড়লে নাজেহাল হতে হয়। অকালে টাক পড়ে যাওয়া এবং হেয়ার ট্রান্সপ্লান্টের সমস্যা প্রায় ঘরে ঘরে, এই বিষয়কেই ছবির মাধম্যে সামনে আনছেন নির্মাতারা।

মাথায় চুল গজানোর জন্য সমস্তরকম উপায় আয়ত্ত করেছে বালা কিন্তু কিছুতেই কিছু হয়নি। শেষপর্যন্ত উইগ পরেই সমস্যার সমাধান করেছে সে। ছবিতে ইয়ামি গৌতম আয়ুষ্মানের প্রেমিকার চরিত্রে এবং যদিও সাহস দিতে দেখা গেস ভূমি পেডনেকরকে। অকালে  পড়ে যাওয়া টাকের মেরামরিতে হেয়ার ট্রান্সপ্লান্ট কতটা জনপ্রিয় সেকথা আর বলে বোঝাতে হবেনা। সুতরাং, বিষয়টির গুরুত্ব বুঝতে পারছেন।

আরও পড়ুন, নেটফ্লিক্সে আসছেন কাজল, তবে ওয়েবসিরিজে নয়

মুখ্য চরিত্রে এই তিনজন ছাড়াও ছবিতে রয়েছেন জাভেদ জাফেরি, সৌরভ শুক্লা, সীমা পাওয়া এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। বালা- পরিচালক অমর কৌশিক। ট্রেলার দেখে মজার ছবি বলেই মনে করা হচ্ছে। আয়ুষ্মান খুরানার কেরিয়ারগ্রাফ আবারও ঊর্ধ্বমুখী। ক্রমেই যেন অপ্রতিরোধ্য হয়ে উঠছেন অভিনেতা। একের পর এক কনটেন্ট বেসড ছবি এবং ব্যতিক্রমী চরিত্র বেছে নিচ্ছেন।

সম্প্রতি শ্রীরাম রাঘবনের ছবি ‘অন্ধাধুন’-এর জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন আয়ুষ্মান। ‘বালা’ মুক্তি পাচ্ছে ৭ নভেম্বর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ayushmann khurranas new film bala trailer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X