বড় খবর

নেটফ্লিক্সে আসছেন কাজল, তবে ওয়েবসিরিজে নয়

Kajol on Netflix: বলিউড তারকা ডেবিউ করতে চলেছেন ডিজিটাল মাধ্যমে। তবে কোনও ওয়েবসিরিজে নয়, কাজল-অভিনীত একটি পূর্ণাঙ্গ ছবি মুক্তি পেতে চলেছে এই ওটিটি প্ল্যাটফর্মে।

Kajol's digital debut with Netflix original film Ajay Devgan produced Tribhanga
কাজলের ছবি নায়িকার ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

Kajol in Netflix original movie Tribhanga: বলিউডের বহু তারকাই ইতিমধ্যে ডেবিউ করে ফেলেছেন নেটফ্লিক্সে। সইফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকী থেকে ইমরান হাশমি, রাধিকা আপ্টে, কালকি কোয়েচলিন, মনোজ বাজপেয়ী অনেকেই এসেছেন এই মাধ্যমে কিন্তু সেদিক থেকে দেখতে গেলে বলিউডের সবচেয়ে বড় তারকাদের অনেকেরই ডিজিটাল ডেবিউ হওয়া বাকি। বিশেষ করে কাজলের মতো তারকাদের, যাঁরা বলিউড-দর্শকের কাছে খুব অল্প সময়ের মধ্যেই আইকন হয়ে উঠতে পেরেছেন। এবার নেটফ্লিক্সের হাত ধরেই ডিজিটাল ওটিটি মাধ্যমে ডেবিউ করতে চলেছেন তারকা।

লাইভমিন্টের একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, কোনও ওয়েবসিরিজে নয় একটি পূর্ণদৈর্ঘ্যের ছবিতে দেখা যাবে কাজলকে যা মুক্তি পেতে চলেছে এই ওটিটি প্ল্যাটফর্মে। এই বিষয়ে সম্প্রতি অজয় দেবগণের প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে নেটফ্লিক্স। ছবির নাম ‘ত্রিভঙ্গ’ যার প্রযোজক অজয় দেবগণ এবং যার পরিচালক এক সময়ের অত্যন্ত সমাদৃত টেলিভিশন হোস্ট এবং অভিনেত্রী রেণুকা সাহানে।

আরও পড়ুন: দক্ষিণের সুপারস্টারই ‘দাবাং থ্রি’-র খলনায়ক

Tanve Azmi and Mithila Palkar
বাঁদিকে তনভি আজমি ও ডানদিকে মিথিলা পালকর। ছবি: সোশাল মিডিয়া পেজ থেকে

তিন নারীকে নিয়ে ছবির গল্প যে তিনটি চরিত্রে রয়েছেন কাজল, তনভি আজমি এবং মিথিলা পালকর। ১৯৮০ থেকে ২০১৯– কীভাবে একটু একটু করে বদলে গেল ওই তিন নারীর জীবন, সেই নিয়েই ছবির গল্প। ছবির সহ-প্রযোজক দীপক ধর এবং পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা। ওটিটি প্ল্যাটফর্মগুলি এখন ক্রমবর্ধমান এবং সেখানে ইচ্ছামতো গল্প বলার একটা স্বাধীনতা রয়েছে। তাছাড়া এই ধরনের প্ল্যাটফর্ম শুধুমাত্র ভারতীয় দর্শকের মধ্যে সীমাবদ্ধ নয়। মূলত এই কারণগুলির জন্যই অজয় দেবগণ এই নেটফ্লিক্স রিলিজ নিয়ে বেশ আশাবাদী।

আরও পড়ুন: শাহরুখের নতুন নেটফ্লিক্স শো, কখন দেখা যাবে জানেন?

তবে অজয় দেবগণের সঙ্গে নেটফ্লিক্সের সম্পর্ক মাত্র একটি ছবিতেই শেষ হয়ে যাবে না বলেই ইঙ্গিত পাওয়া গিয়েছে ওই প্রতিবেদনে। ওই প্রতিবেদন অনুযায়ী, নেটফ্লিক্সের অরিজিনাল ফিল্মস বিভাগের ডিরেক্টর আশিস সিং জানিয়েছেন যে আরও দুতিনটি ছবি নিয়ে প্রাথমিক আলোচনা হয়েছে অজয় দেবগণের সঙ্গে। যদি সবকিছু ঠিক থাকে তবে আগামী কোনও নেটফ্লিক্স অরিজিনাল ছবিতে অভিনয় করতে পারেন অজয় দেবগণ নিজেও। ত্রিভঙ্গ ছবির শুটিং শুরু হওয়ার কথা এই মাস থেকেই। সম্ভবত আগামী বছরের গোড়াতেই নেটফ্লিক্স-এ মুক্তি পেতে পারে এই ছবি।

Web Title: Kajols digital debut with netflix original film ajay devgan produced tribhanga

Next Story
দ্য স্কাই ইজ পিঙ্ক: সবটাই ছিল কিন্তু মন ভরল নাthe-sky-is-pink-movie-review
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com