scorecardresearch

বড় খবর

বলিউডে পদার্পণ আজমেরি হক বাঁধনের, বিশাল ভরদ্বাজের রহস্য-রোমাঞ্চ ছবিতে অভিনেত্রী

সৃজিতের নায়িকা আজমেরি হক বলিউডে। তুখড় কাস্টিং! কী বলছেন অভিনেত্রী?

Azmeri Haque, Vishal Bhardwaj, Khufiya, Azmeri Haque in Vishal Bhardwaj's next film Khufiya, bollywood, বিশাল ভরদ্বাজ, আজমেরি হক, খুফিয়া, বিশাল ভরদ্বাজের ছবিতে আজমেরি, bengali news today
বিশাল ভরদ্বাজের রহস্য-রোমাঞ্চ ছবিতে আজমেরি হক বাঁধন

মুসকান জুবেরি, সৃজিত মুখোপাধ্যায়ের REKKA থুড়ি ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের রহস্যময়ী নায়িকাকে মনে ধরেছিল সিনেদর্শকদের। বাংলাদেশি নায়িকা আজমেরি হকের (Azmeri Haque) অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। অতঃপর এপার বাংলাতেও তাঁর গুণমুগ্ধের সংখ্যা নেহাত কম নয়! বেজায় প্রশংসাও কুড়িয়েছেন। এবার ওপার বাংলার সেই নায়িকাই বিশাল ভরদ্বাজের ছবিতে। বরাই বাহুল্য আজমেরির ফিল্মি-কেরিয়ারে নয়া মাইল ফলক যোগ হতে চলেছে। কারণ, জয়া আহসান, রফিয়াৎ রশিদ মিথিলা, নুসরত ফারিয়ারা ওপার বাংলা থেকে টলিউডে কাঁপ মতো ধরালেও বলিউডে এযাবৎকাল শিকে ছেঁড়েনি কারোর-ই। তবে আজমেরি হক বলিউডে (Bollywood) অভিষেকটা ঘটিয়ে ফেললেন। তাও আবার বিশাল ভরদ্বাজের (Vishal Bhardwaj) মতো ডাকসাইটে পরিচালকের হাত ধরে।

আজ্ঞে, সৃজিতের মুসকান জুবেরি এখন বিশাল ভরদ্বাজের ফ্রেমে। পরিচালকের আগামী ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আজমেরি। সিনেমার নাম ‘খুফিয়া’ (Khufiya)। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের (Netflix ) পর্দায় মুক্তি পাবে বিশাল ভরদ্বাজের এই ছবি। চমকপ্রদ কাস্টিং। আজমেরি হক তাঁর পয়লা বলিউড ছবিতেই স্ক্রিনস্পেস শেয়ার করছেন আলি ফজল (Ali Fazal), তাবু (Tabu), আশীষ বিদ্যার্থী ও ওয়াকিমা গাব্বির সঙ্গে। বিশাল ভরদ্বাজ নিজেই সম্প্রতি বাংলাদেশি নায়িকা আজমেরির সঙ্গে ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছেন। ততোধিক উচ্ছ্বসিত অভিনেত্রী নিজেও।

[আরও পড়ুন: রক্তচক্ষু, বর্বরোচিত হাসি! জিৎ এবার ‘রাবণ’]

‘খুফিয়া’ ছবির গল্প কীরকম? থ্রিলার প্লট। রহস্য-রোমাঞ্চে ভরপুর। অমর ভূষণের ‘এসকেপ টু নাওহেয়ার’ উপন্যাসের প্রেক্ষাপটে চিত্রনাট্য সাজানো হয়েছে। প্রযোজর বিশাল ভরদ্বাজ নিজেই। উপরন্তু রোহন নরুলার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্যও লিখেছেন।

তা আজমেরি হক কী বলছেন? “বিশাল ভরদ্বাজের মতো শ্রদ্ধেয় পরিচালকের সঙ্গে কাজ করে অত্যন্ত সম্মানিত বোধ করছি। আদ্যোপান্ত সাদামাটা একজন মানুষ। ওঁর এবং গোটা ‘খুফিয়া’ টিমের আতিথেয়তায় আমি মুগ্ধ। বেশ ভাল লাগল এরকম টিমের সঙ্গে কাজ করে”, মন্তব্য অভিনেত্রীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Azmeri haque in vishal bhardwajs next film khufiya