বড় খবর

রক্তচক্ষু, বর্বরোচিত হাসি! জিৎ এবার ‘রাবণ’

দশেরার মহাধামাকা! অনুরাগীদের চমকে দিলেন অভিনেতা।

Jeet, Raavan, Bengali Cinema, Tollywood, জিৎ, রাবণ, বাংলা ছবি রাবণ, bengali news today
জিৎ এবার সিনেপর্দায় 'রাবণ'

চোখেমুখে হিংস্রতা স্পষ্ট। লম্বা চুল। একগাল দাঁড়ি। কালো ঠোঁটের মাঝখান থেকে উঁকি দেওয়া দন্তরাজিতে বর্বরতার ছাপ। আদ্যোপান্ত খলনায়কের লুকে এবার ধরা দিলেন জিৎ (Jeet)। আজ্ঞে, এই প্রথমবার পর্দায় নেতিবাচক চরিত্রে দেখা যাবে আভিনেতাকে। আরেকটু খোলসা করে বললে ‘রাবণ’-এর অবতারে রুপোলি পর্দায় ধরা দেবেন জিৎ। চরিত্রের সঙ্গে মিলিয়েই ছবির নাম- ‘রাবণ’ (Raavan)। আর সেই উপলক্ষেই প্রকাশ্যে আনলেন সিনেমার ফার্স্টলুক। দশেরায় দশানন-বধের দিনই মুক্তি পেল ‘রাবণ’ সিনেমার পোস্টার।

দশমীর দিন ছবির পোস্টার প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে শোরগোল। দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল বাংলা রিমেক ‘রাবণ’। যেখানে প্রথমবার ধূসর চরিত্রে নিজেকে তুলে ধরার চ্যালেঞ্জ নিতে চলেছেন জিৎ। রোমান্টিক হিরো কিংবা সাদামাটা সাধারণ ঘরের ছেলে বা বিজনেস ম্যান নয়, এবার পুরোপুরি অন্য ভূমিকায় অভিনয় করার জন্য জিৎ-কে যে কষিয়ে হোমওয়ার্ক করতে হতে পারে, তা বলাই বাহুল্য। পরিচালকের আসনে এমএন রাজ। যিনি এর আগে রাজা চন্দর সহকারি পরিচালক হিসেবে কাজ করেছেন। পুরোদস্তুর মশালাদার বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অবশ্য এর আগেও দেখা গিয়েছে জিৎ-কে। নেপথ্যে পরিচালক পাভেলের ‘অসুর’।

[আরও পড়ুন: পর্দায় ভারতমাতার বীর সেনার ভূমিকায় অক্ষয়, প্রকাশ্যে ‘গোর্খা’র ফার্স্ট লুক]

প্রসঙ্গত, এই পুজোতেই মুক্তি পেয়েছে জিৎ অভিনীত ‘বাজি’। এখনও সিনেমাহলে রমরমিয়ে চলছে এই ছবি। যেখানে অভিনেতার বিপরীতে রয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কানাঘুষো শোনা যাচ্ছে, আগামী ছবি ‘রাবণ’-এও নাকি জিতের সঙ্গে জুটি বেঁধে ফেলেছেন মিমি। সিনেমার প্রযোজক জিৎ খোদ। দশেরায় অভিনেতার এমন ধামাকার পর শোরগোল টলিপাড়াতেও। জিতের প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী গঙ্গোপাধ্যায়, এনা সাহা থেকে শুরু করে আরও অনেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jeets upcoming film alert raavan

Next Story
বাড়ি থেকে বেরোলেই গুলি, রশিদ খানকে খুনের হুমকি দিয়ে ধৃত ২Ustad Rashid Khan allegedly receives death threat phone call, Singer's former office assstant and driver arrested
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com