scorecardresearch

২০২০ তে মুক্তি পাবে টাইগার শ্রফের বাগী থ্রি

২০১৮ র সবথেকে বেশি ব্যবসা করা ছবিগুলোর মধ্যে একটা হল বাগী টু। এবারে নির্মাতারা প্রকাশ্যে আনল ছবির তৃতীয় কিস্তির মুক্তির তারিখ। ২০২০ সালের ৬ মার্চ মুক্তি পাবে বাগী থ্রি।

২০২০ তে মুক্তি পাবে টাইগার শ্রফের বাগী থ্রি
২০১৮ র সবথেকে বেশি ব্যবসা করা ছবিগুলোর মধ্যে একটা হল বাগী টু।

এই অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর কিস্তি আসতে চলেছে ২০২০তে। শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ অভিনীত ছিল বাগী সিরিজের প্রথম ছবি। দ্বিতীয় ভাগে দেখা গেল দিশা পাটানিকে। ২০১৮ র সবথেকে বেশি ব্যবসা করা ছবিগুলোর মধ্যে একটা হল বাগী টু। এবারে নির্মাতারা প্রকাশ্যে আনল ছবির তৃতীয় কিস্তির মুক্তির তারিখ। ২০২০ সালের ৬ মার্চ মুক্তি পাবে বাগী থ্রি। প্রসঙ্গত, বাগী টু মুক্তি পাওয়ার আগেই এই ছবির পরবর্তী সিরিজের কথা বলেছিলেন নির্মাতারা।

২০১৮ য় দিশা পাটানি ও টাইগারের এই ছবি ব্যবসা করেছিল ১৬৪ কোটি টাকা। বুধবার টুইট করে তিন নম্বর সিক্যুয়ালের কথা ঘোষনা করা হয়েছে।

বাগীর প্রথম পার্ট মুক্তি পেয়েছিল ২০১৬য়। সিক্যুয়েলে শ্রদ্ধা কাপুরের জায়গায় এসেছিলেন টাইগারের চর্চিত প্রেমিকা দিশা পাটানি। তবে ছবির তৃতীয় সিক্যুয়েল ঘোষনা করার পরও ছবির মহিলা চরিত্র কে করছেন তা প্রকাশ্যে আনেননি নির্মাতারা। ২০০৪ সালে তৈরি তেলুগু ছবি ভর্সমের রিমেক বাগী। বাগী টু- তৈরি হয়েছিল খাসানম থেকে। এটিও একটি তেলুগু ছবি।

আরও পড়ুন, অরিজিৎ সিংয়ের গানের নকল, ট্রোলড আমেরিকান র‌্যাপার

নাদিয়াওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইমেন্টের ব্যানারে এই ছবির প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াওয়ালা। তবে বাগী থ্রি-য়ের সহ প্রযোজনার দায়িত্ব নিয়েছেন ফক্স স্টার স্টুডিওস।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Baaghi 3 tiger shroff release date march 6