অরিজিৎ সিংয়ের গানের নকল, ট্রোলড আমেরিকান র‌্যাপার

বলিউডের গান তার ওপরে অরিজিৎ সিংয়ের গাওয়া, গানটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের ট্রোলের শিকার টি-পেইন। এমন হল যে শেষপর্যন্ত র‌্যাপটি তুলে নিলেন তিনি।

By: Mumbai  Published: December 19, 2018, 1:48:13 PM

বলিউড গায়ক অরিজিৎ সিংয়ের আশিকি টুয়ের গানের সুরের নকল করে ট্রোলড হলেন আমেরিকান গায়ক টি-পেইন। ‘দ্যাটস ইয়ো মানি’ নামে একটি র‌্যাপ সদ্য তৈরি করেছিলেন তিনি। তবে গানের মিঠুন শর্মা বলেছেন, বিষয়টি দেখছেন তারা। বলিউডের গান তার ওপরে অরিজিৎ সিংয়ের গাওয়া, গানটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের ট্রোলের শিকার টি-পেইন। এমন হল যে শেষপর্যন্ত র‌্যাপটি তুলে নিলেন তিনি। আশিকি টুয়ের বিখ্যাত গান তুম হি হো-এর সুর নকল করেছেন আমেরিকান এই গায়কর। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল আশিকি টু।

One more surprise before the year’s over 🙂 #ThatsYoMoney out now ???? https://t.co/2ahN7kXenv pic.twitter.com/gMWen2BReK

— T-Pain (@TPAIN) December 14, 2018

আরও পড়ুন, অবশেষে মুক্তি পেল মণিকর্ণিকা ছবির ট্রেলার

ঘটনাটির কিছুক্ষণের মধ্যেই মিঠুন টুইট করে টি-পেইনকে বলেন, ”আপনি যে সুরটি ব্যবহার করেছেন সেটা আমার নিজের কাজ। অরিজিনাল গানটি একটি হিন্দি ছবির। গানের লেবেল বিষয়টি দেখছে”। এরপরে ইউটিউব থেকে গানটি সরিয়ে নেন টি-পেইন। কিন্তু তার অরিজিনাল টুইটে এখন শোনা যাচ্ছে গানটি। শুধু মিঠুনই নন, নেটপাড়ার মানুষও টি-পেইনকে শুনিয়েছেন তিনি বলিউডের সুর নকল করেছেন। রীতিমতো ট্রোলজ হয়েছেন এই আমেরিকান তারকা।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rapper t pain accused copying arijit singhs tum hi ho59153

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং