বড় খবর

দীপিকার জন্যই মেয়ের নাম নয়না, জানালেন বাবুল

Babul Supriyo: বিজেপি সাংসদ, মন্ত্রী ও গায়ক বাবুল সুপ্রিয় সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন যে তিনি দীপিকা পাডুকোনের অত্যন্ত অনুরাগী।

Babul Supriyo named her daughter after one Deepika Padukone's character
বাঁদিকে নয়না-রূপী দীপিকা ও ডানদিকে বাবুল সুপ্রিয়।
Babul Supriyo: ছপাক মুক্তির আগে দীপিকা পাডুকোনের জেএনইউ যাওয়া নিয়ে অত্যন্ত ক্ষুব্ধ বিজেপি-শিবির। এই নিয়ে বিজেপি-র বহু নেতা-মন্ত্রীই অভিনেত্রীর সমালোচনা করেছেন। সোশাল মিডিয়াতেও অত্যন্ত ট্রোলড হয়েছেন দীপিকা। সেই সব ট্রোলিংয়ের কড়া সমালোচনা করে বাবুল সুপ্রিয় সম্প্রতি সাংবাদিকদের জানিয়েছেন যে তিনি দীপিকা পাডুকোনের অত্যন্ত বড় ফ্যান এবং দীপিকা অভিনীত একটি চরিত্রের নামেই ছোটমেয়ের নাম রেখেছেন তিনি।

সম্প্রতি সিটিজেনশিপ অ্য়ামেন্ডমেন্ট অ্য়াক্ট-এর সমর্থনে একটি সাংবাদিক সম্মেলন আয়োজিত হয় ছত্তিশগড়ের দুর্গ জেলায়। পিটিআই সূত্রের খবর, ওই সাংবাদিক সম্মেলনেই সংবাদমাধ্যমের প্রতিনিধিদের একটি প্রশ্নের উত্তরে তিনি দীপিকা পাডুকোনকে নিয়ে সাম্প্রতিক ট্রোলের নিন্দা করেন।

আরও পড়ুন: ডাকাতেরা সেলফি তুলতে চেয়েছিল, জানালেন কঙ্গনা

বাবলু বলেন, ”ইদানীং লোকজন সোশাল মিডিয়াতে দীপিকার জেএনইউ যাওয়া ও বিশেষ একদল ছাত্রছাত্রীদের সঙ্গে দেখা করা নিয়ে অত্যন্ত খারাপ কথা বলা হয়েছে। যদিও যাদের সঙ্গে তিনি দেখা করে এসেছিলেন সেদিন তাদের নামই এখন বিশ্ববিদ্যালয়ের ভিতরে হিংসাত্মক কাজকর্মের সঙ্গে জড়িয়ে গিয়েছে, অনেক গোপন তথ্য উঠে আসছে। কিন্তু তার পরেও বলব, দীপিকার বিরুদ্ধে কটু কথার আমি তীব্র নিন্দা করি। কোনও ফোরামেই কখনও এই ধরনের অপমাজনক কথাবার্তা বলা উচিত নয়।”

বাবুল সুপ্রিয় এর পাশাপাশি দীপিকা পাডুকোনের প্রতি তাঁর অসীম মুগ্ধতার কথাও খোলাখুলি জানান। হিন্দুস্থান টাইমস-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পিটিআই সূত্রের খবর, বাবুল সুপ্রিয় জানিয়েছেন তাঁর ছোট মেয়ের নামটিও দীপিকার ফ্যান হিসেবেই রাখা।

বাবুল বলেন, ”আমি দীপিকা পাডুকোনের অত্যন্ত বড় অনুরাগী। ওই কারণেই আমার ছোট মেয়ের নাম রেখেছি নয়না। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-তে ওটাই ছিল দীপিকার চরিত্রের নাম।”

ওই সাংবাদিক সম্মেলনে এর পর সিএএ নিয়ে তাঁর বক্তব্য রেখেছেন বাবুল সুপ্রিয়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Babul supriyo named her daughter after one deepika padukones character

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com