scorecardresearch

বড় খবর

বড়পর্দায় এবার রাজেশ খান্নার বায়োপিক, পরিচালনায় ফারহা খান!

দেশের ‘প্রথম সুপারস্টার’-এর ভূমিকায় কে থাকবেন? জল্পনা তুঙ্গে।

Rajesh Khanna biopic, Rajesh Khanna, Nikhil Dwivedi, Farah Khan, রাজেশ খান্না, ফারহা খান, রাজেশ খান্নার বায়োপিক, bengali news today
রাজেশ খান্নার বায়োপিক

মঙ্গলবার রাত পোহালেই রাজেশ খান্নার (Rajesh Khanna) জন্মদিন। প্রয়াণের এতগুলো বছর পরও কিন্তু অভিনেতাকে নিয়ে বিন্দুমাত্র উৎসাহে ভাঁটা পড়েনি। আর তার আগেই অভিনেতা-প্রযোজক নিখিল দ্বিবেদীর (Nikhil Dwivedi) বড় ঘোষণা। এবার তাঁর সুবাদেই বড়পর্দায় আসতে চলেছে রাজেশ খান্নার বায়োপিক।

মঙ্গলবারই হিন্দি সিনে ইন্ডাস্ট্রি তথা দেশের প্রথম সুপারস্টারের বায়োপিক করার কথা ঘোষণা করেছেন নিখিল। আর এই ছবির জন্যই, লেখক গৌতম চিন্তামণির ‘ডার্ক স্টার: দ্য লোনলিনেস অফ বিইং রাজেশ খান্না’ (Dark Star: The Loneliness Of Being Rajesh Khanna) বইটির স্বত্ব কিনে নিয়েছেন নিখিল। পরিচালনা করবেন ফারহা খান (Farah Khan)। জানিয়েছেন প্রযোজক নিখিল নিজেই। যিনি গৌতম চিন্তামণির সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখবেন রাজেশ খান্নার বায়োপিকের জন্য।

[আরও পড়ুন: আলিয়া-ক্যাটরিনা একসঙ্গে কাজ-ই করতে চাননি! ‘মধ্যস্থতায়’ রাজি করিয়েছেন প্রিয়াঙ্কা]

এই প্রজেক্ট নিয়ে বেজায় আশাবাদী এবং তার পাশাপাশি উচ্ছ্বসিতও বটে নিখিল দ্বিবেদী। তিনি জানান, হ্যাঁ, আমি গৌতম চিন্তামণির বইটির স্বত্ব কিনেছি। ইতিমধ্যেই রাজেশ খান্নার বায়োপিক নিয়ে পরিচালক ফারহা খানের সঙ্গে আমার কথা হয়েছে। এখন এর থেকে আর বেশি বলা সম্ভব নয়। সিনেমার কাজ এগোলে আমি নিজেই সবার সঙ্গে ভাগ করে নেব। কারণ, রাজেশ খান্নার জীবনকাহিনী বড়পর্দায় আনার জন্য আমি ভীষণ খুশি।”

অন্যদিকে পরিচালক ফারহা খান জানিয়েছেন, “হ্যাঁ, আমি গৌতমের লেখা ‘ডার্ক স্টার: দ্য লোনলিনেস অফ বিইং রাজেশ খান্না’ বইটি ইতিমধ্যেই পড়ে ফেলেছি। দারুণ। নিঃসন্দেহে বড়পর্দায় বলার মতো। আমরা এই নিয়ে কথাবার্তাও বলেছি। কিন্তু এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা সম্ভব নয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nikhil dwivedi will produce rajesh khanna biopic farah khan to direct