বড় খবর

ইন্টারভিউঃ কী বললেন র‌্যাপস্টার বাদশা ভিরে দি ওয়েডিংএর গান প্রসঙ্গে

ভিরে দি ওয়েডিং ছবিতে র‌্যাপার বাদশার গানে তাল মেলালো করিনা কাপুর, সোনাম কাপুর, সোয়ারা ভাস্কর, ও শিখা তালসানিয়া। গানের দৃশ্যের শ্যুটিং এবং আসন্ন অ্যালবাম নিয়ে মুখোমুখি পাঞ্জাবি র‌্যাপ স্টার বাদশা।

buzz-759
ভিরে দি ওয়েডিং ছবিতে পার্টি সং এর কম্পোজ করেছে র‌্যাপার বাদশা

র‍্যাপার, গায়ক এবং সঙ্গীত পরিচালক বাদশা ‘ডিজেওয়ালে বাবু’ , ‘আভি তো পার্টি শুরু হুই হ্যায়’ ইত্যাদি গান গেয়ে মাতিয়েছিলেন আট থেকে আশি। আরও একবার ‘ কালা চশমা’ পরিহিত তিনি গাঁটছড়া বাঁধলেন আগামী একটি হিন্দি ছবির জন্য। এবার তাঁর ছন্দে পা মেলাবেন করিনা কাপুর, সোনাম কাপুর, স্বরা ভাস্কর, ও শিখা তালসানিয়া প্রমুখ। ছবির নাম  ভিরে দি ওয়েডিং।  রিয়া কাপুর এবং একতা কাপুরের প্রযোজনায় তৈরি এই ছবিতে একটি পার্টি সং কম্পোজ করেছেন তিনি। এই গানটির নৃত্য পরিচালনা করেছেন কোরিয়োগ্রাফার ফারহা খান। আরও একবার কি বাদশা পারবেন তাঁর র‍্যাপের ছন্দে বলিউড মাতাতে?

ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে বাদশা জানালেন তারই সাত-সতেরো।

আই ই :  বলিউডে আপনার অভিজ্ঞতা কেমন ?

বাদশা : আমাকে বরাবরই উৎসাহ জুগিয়েছে ইন্ডাষ্ট্রির সকলে। অধিকংশ ক্ষেত্রেই পাশে পেয়েছি পরিচালক করন জোহর কে। এছাড়াও আমার  ফ্যানেদের উৎসাহ আমাকে সবসময় আরও অনুপ্রাণিত করে।

আরও পড়ুন : মুক্তি পেল ভিরে দি ওয়েডিং-এর ট্রেলর

আই ই : আমরা জানি আপনি র‌্যাপ লেখার পাশাপাশি গানে মিউজিকও দেন। সঙ্গীত পরিচালক হিসাবে একটি সম্পূর্ণ বলিউডি গানের অ্যালবাম বানানোর কোনো পরিকল্পনা আছে?

বাদশা : অবশ্যই, সে আর বলতে! খুব শীঘ্রই আমার আগামী অ্যালবামটি মুক্তি পেতে চলেছে। এটির সমস্ত গানই আমার তৈরি।

আই ই : দিলজিৎ দোসাঞ্জ থেকে গুরু রানধাওয়া, বলিউডের বাজারে সমস্ত পাঞ্জাবী রকষ্টার রাজত্ব করে। আপনাদের মধ্যে কোনও ধরণের প্রতিদ্বন্দিতা চলে? অন্তত গোপনে?

বাদশা : না কখনওই নয়। তাঁরা প্রত্যেকেই ভীষণ ভালো মিউজিক কমপোজ করে। ইন্ডাস্ট্রিতে সকলের একটা নিজস্ব দাঁড়াবার জায়গা রয়েছে। প্রতিযোগিতার কোনও প্রশ্নই ওঠে না।

আরও পড়ুন : সিনেমা এবং: শাশ্বত চট্টোপাধ্য়ায়ের সঙ্গে কিছুক্ষণ

আই ই : আমরা শুনেছি  আপনি এবং দিলজিত দুজনেরই জুতো নিয়ে পাগলামি আছে । এরকম আর কি কি মিল আছে আপনাদের দুজনের মধ্যে?

বাদশা : হ্যাঁ, ঠিকই জানেন, আমরা দুজনেই ভীষণ জুতো পছন্দ করি। ফ্যাশন এবং স্টাইল আমাদের কাছে শেষ কথা। বাজারে এখন ব্যাডফিট নামের আমার নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড’ও নিয়ে এসেছি ফ্যানেদের জন্য।

আই ই : আমরা শুনেছি ভিরে দি ওয়েডিং ছবিতে আপনার একটি নতুন গান রয়েছে। এই গানটি প্রসঙ্গে কিছু বলুন?

বাদশা : প্রথমেই বলে রাখা ভালো এই গানটি খুব মজার। আমার দ্বিতীয়বার রিয়ার সঙ্গে কাজের অভিজ্ঞতাটি অসাধারণ। এর আগে আমরা সোনম কাপুর ও ফাওয়াদ খান অভিনীত খুবসুরত ছবিতে আভি তো পার্টি শুরু হুয়ি হে গানটিতেও একসঙ্গে কাজ করেছিলাম। এছবিতে দৃশ্যের মাঝে আমাকে গান করতেও দেখা যাবে।

আরও পড়ুন : আমার চরিত্রকে আমি সবটা দিয়ে লালন করি: ওমরতা অভিনেতা রাজকুমার রাও

আই ই : একগুচ্ছ মহিলা এবং সঙ্গে ফারাহ খান। শুটিং এর অভিজ্ঞতাটি কেমন?

বাদশা : ভীষণ মজার। ভীষণ, ভীষণ মজার। আমি আপ্লুত। গানের দৃশ্য দেখলেই আপনারাও আন্দাজ করতে পারবেন আমার অভিজ্ঞতাটুকু।

 

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Badshah on veere di wedding song interview

Next Story
সনজু থেকে কপিল দেব, চলতি বছর মুক্তি পাচ্ছে এক গুচ্ছ বায়োপিক, চোখ বুলিয়ে নিন তালিকায়!sanju-biopic
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com