scorecardresearch

বড় খবর

Sai Pallavi: কাশ্মীরি পণ্ডিত, গো-মাংস মন্তব্যের জের! সাই পল্লবীর বিরুদ্ধে মামলা বজরং দলের

Bajrang Dal activists Filed Police Complaint against Sai Pallavi: অভিনেত্রীর মন্তব্যে উত্তাল গোটা দেশ।

Bajrang Dal activist, Sai Pallavi
Actress Sai Pallavi: সাই পল্লবীর মন্তব্যে বিতর্কের ঝড়

সাই পল্লবীর একটা মন্তব্যেই বিতর্কের আগুন। দিন কয়েক ধরেই নূপুর শর্মার বিতর্কিত পয়গম্বর মন্তব্যের জেরে গোটা দেশে ধর্মীয় সংঘাত ও হিংসাত্মক পরিবেশ। আর এসবের মাঝেই যেন দক্ষিণী অভিনেত্রীর মন্তব্য আগুনে ঘৃতাহূতির মতো কাজ করল। যার জেরে এবার সাই পল্লবীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল বজরং দল।

‘বিরাট পারভাম’ ছবিতে আদতে তাঁকে দেখা যাবে এক নকশালপন্থীর চরিত্রে। আর সেই প্রেক্ষিতেই সিনেমার প্রচারে গিয়ে রাজনৈতিক প্রশ্নের সম্মুখীন হতে হয় পল্লবীকে। ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি নিয়ে নায়িকাকে প্রশ্ন করা হয়েছিল। সেই প্রসঙ্গে তিনি বলেন, “কাশ্মীর ফাইলস ছবিতে দেখানো হয়েছে কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের হত্যা করা হয়েছিল। তাঁরা পালাতে বাধ্য হয়েছিলেন।”

এর পাশাপাশি তিনি এও যোগ করেন যে, “কোভিডের সময় সম্প্রতি একটি গাড়িতে গরু নিয়ে যাওয়া এক মুসলিম যুবককে আক্রমণ করা হয়েছিল। শুধু তাই নয়, হত্যা করার পর জয় শ্রীরাম ধ্বনি দেওয়া হয়। তাহলে দুটোর মধ্যে পার্থক্য কী রইল? ওটা তখন হয়েছিল, এটা এখন হচ্ছে। পার্থক্য কী?”

[আরও পড়ুন: ৪ বছর পর ফিরেও বক্স অফিসে ‘কামাল’! একাই কামালেন ৩০০ কোটি, মেটাবেন ধার-দেনা]

Sai Pallavi, Sai Pallavi controversy, complaint files against Sai Pallavi, Bajrang Dal on Sai Pallavi, Sai Pallavi on Kashmiri Pandit, সাই পল্লবী, দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী, কাশ্মিরী পণ্ডিতদের নিয়ে সাই পল্লবীর বিতর্কিত মন্তব্য, bengali news today

এবার সেই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়াজুড়ে শোরগোল। সাই পল্লবীর অনুরাগীরা তাঁকেই সমর্থন করেছেন। কিন্তু অভিনেত্রীর মন্তব্যকে ঘিরে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। রীতিমতো ট্রোলড হতে হচ্ছে নায়িকাকে। এবার সেই প্রেক্ষিতেই পল্লবীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল বজরং দল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bajrang dal files complaint against actor sai pallavi