বড় খবর


রাইমা-প্রিয়াঙ্কা কে নিয়ে ‘হ্যালো’-র তৃতীয় কিস্তি হইচইয়ের

প্রথম অধ্যায়ে দেখানো হয়েছিল নিনা ও অনন্যর গোপন সম্পর্ক রয়েছে। কিন্তু সিজন শেষ হতে হতে জানা গিয়েছিল, নিনার আসল টানটা ছিল নন্দিনীর প্রতি। প্রথম দুই সিজনের জনপ্রিয়তার পর আসছে ‘হ্যালো থ্রি’।

hello 3
তৃতীয় সিজন নিয়ে শীঘ্রই আসছে হ্যালো।

রাইমা সেন-প্রিয়াঙ্কা সরকারের যুগলবন্দীর দুটো সিজন রমরমিয়ে চলেছে। তাই নির্মাতারা নিয়ে আসতে চলেছেন সেই সিরিজের তৃতীয় সিজন। কথা হচ্ছে হইচইয়ের অরিজিনাল সিরিজ ‘হ্যালো’ নিয়ে। প্রথম দুই সিজনের প্রভূত জনপ্রিয়তার পর খুব তাড়াতাড়ি আসছে ‘হ্যালো থ্রি’। প্রথম দুটো সিজনের মতোই রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার এবং জয় সেনগুপ্ত থাকবেন পরবর্তী সিরিজেও।

হইচই-এর এই সিরিজ দেখিয়েছিল ছক কষে বিয়ে ভাঙার ফর্মুলা, কারণটা অবশ্য ছিল ছোটবেলার প্রেম। প্রথম অধ্যায়ে দেখানো হয়েছিল নিনা ও অনন্যর গোপন সম্পর্ক রয়েছে। কিন্তু সিজন শেষ হতে হতে জানা গিয়েছিল, নিনার আসল টানটা ছিল নন্দিনীর প্রতি। সেই কারণেই অনন্যকে সিঁড়ি করেছিল নিনা। সেই প্রেমের জন্যই ফিরে এসেছিল হ্যালোর দ্বিতীয় সিজন।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস তথা হইচইয়ের সহ-প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি বলেন, “হইচই সবসময়েই গুণগতমানের দিক থেকে সেরা বিষয়টা দর্শকের সামনে নিয়ে আসতে চায়। যে সমস্ত অরিজিনাল বিষয় নিয়ে আমরা কাজ করেছি বরাবরই, ‘হ্যালো’ তাদের মধ্যে দর্শকদের পছন্দের তালিকার ওপরে রয়েছে। আমরা আরও বেশি করে পরীক্ষমূলক কাজ করব।”

আরও পড়ুন, বাংলা সিরিয়ালে ভারতের গুপ্তচর হওয়ার গল্প

এই ওয়েব সিরিজ নিয়ে প্রিয়াঙ্কা এর আগে বলেছিলেন, “আমার এখন পর্যন্ত অভিনয় করা সেরা চরিত্র নিনা। কারণ সম্পূর্ন নেগেটিভ না হলেও একটা সূক্ষ্ম বিষয় রয়েছে।” আর দ্বিতীয় সিজন নিয়ে রাইমা সেন বলেছিলেন, “দ্বিতীয় সিজন অনেকটা সাইকোলজিক্যাল থ্রিলারের মতো হয়ে গিয়েছে। আর এবারে প্রিয়াঙ্কার সঙ্গে বেশ কয়েকটি সিন থাকায় বন্ধুত্বটা জমেছে ভালই।” বন্ধুত্ব সত্যিই কতটা জমেছে তা অবশ্য জানা নেই, তবে দ্বিতীয় সিজনটাও যে টানটান ছিল তার খবর পাওয়া গিয়েছিল। খুব তাড়াতাড়িই শুরু হবে তৃতীয় কিস্তির কাজ। ইতিমধ্যেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে।

Web Title: Bangla app hoichoi upcoming web series hello3

Next Story
জর্জ ফার্নান্ডেজ-এর বায়োপিক বানাবেন সুজিত সরকারsujit sircar going to direct geroge Fernandes biopic
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com