বড় খবর

মধুচক্র, মাদক কারবার চালানোর অভিযোগ! অভিনেত্রীর বাড়িতে হানা পুলিশের

আতঙ্কিত অভিনেত্রী পুলিশকে বাইরে দাঁড় করিয়ে ফেসবুক লাইভ করেন। তারপর?

Bangladeshi actress Pori Moni, Pori Moni, পরিমণী, bengali news today
জামিন পেলেন পরিমণি

বাড়ি থেকে উদ্ধার প্রচুর পরিমাণে এলসিডি জাতীয় মাদক এবং মদের বোতল। এমনকী, অভিযোগ উঠেছে মধুচক্র চালানোরও। গোপন সূত্রে খবর পেয়েই অভিনেত্রী বাড়িতে হানা দেয় পুলিশ। ওদিকে আতঙ্কিত অভিনেত্রী পুলিশকে বাইরে দাঁড় করিয়ে ফেসবুক লাইভ করেন। তারপর?

তিনি অভিনেত্রী পরিমণী। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। গত জুন মাসে যৌনহেনস্তার অভিযোগ তুলেছিলেন। যার জেরে ব়্যাব-এর তরফে গ্রেফতার করা হয়েছিল ৭ জনকে। এবার সেই পরিমণীরই নাম জড়ালো মাদককাণ্ডে। শুধু তাই নয়, তদন্তকারীদের অনুমান তিনি গোপনে মধুচক্রও চালান। ফের খবরের শিরোনামে পরিমণী।

[আরও পড়ুন: হুবহু যেন ইন্দিরা গান্ধী! অক্ষয়ের ‘বেলবটম’-এর ট্রেলারে কে এই অভিনেত্রী? ধন্দে নেটিজেনরা]

মাদক ব্যবসা, মধুচক্রের আসর বসানো, উশৃঙখ্ল জীবনযাপনের অভিযোগের ভিত্তিতে কয়েক সপ্তাহ ধরেই ময়দানে নেমেছে বাংলাদেশের ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন অর্থাৎ ব়্যাব। যার জেরে ইতিমধ্যেই দুই অভিনেত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদেই বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। এরমাঝেই বুধবার বিকেলে ব়্যাবের পুলিশ বাহিনী অভিযান চালায় পরিমণীর বাড়িতে। তখন দরজার বাইরে অচেনা ব্যক্তির ভীড় ভেবে আতঙ্কিত হয়ে ফেসবুক লাইভ করেন তিনি।

লাইভে পরিমণীকে বলতে শোনা যায়, তাঁর বাড়ির বাইরে বেশ কিছু অজ্ঞাত পরিচয় লোক জড়ো হয়েছেন। ক্রমাগত দরজায় ধাক্কা দিচ্ছেন আর ঘণ্টি বাজিয়ে চলেছেন। সাংবাদিকবন্ধুদের কাছে তিনি সাহায্য চান। অনেকেই নায়িকার আর্তি শুনে চলে আসেন তাঁর বনানীর বাড়িতে। এভাবে আধঘণ্টা পুলিশকে বাইরে দাঁড় করানোর পর অবশেষে যথাযথ প্রমাণের ভিত্তিতে দরজা খোলেন এবং তদন্তে সাহায্য করেন পুলিশদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bangladeshi actress pori moni detained by rab

Next Story
আর লুকোচুরি নয়! এবার প্রকাশ্যেই অন্তঃসত্ত্বা নুসরতকে নিয়ে ‘লাঞ্চ-ডেটে’ যশNusrat Jahan, Yash Dasgupta, Nusrat Jahan pregnancy, Nusrat Jahan in hospital, নুসরত জাহান, মা হচ্ছেন নুসরত, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com