বড় খবর

মা হচ্ছেন পরিমণি, গর্ভস্থ সন্তানের হৃদস্পন্দন শুনে কেঁদে ফেলেন অভিনেত্রী

বিতর্ক অতীত! সুখবর নিজেই জানালেন পরিমণি।

Pori Moni is pregnant, Bangladeshi actress Pori Moni, পরিমণি, বাংলাদেশি অভিনেত্রী পরিমণি, বিতর্কে পরিমণি, bengali news today
বাংলাদেশি অভিনেত্রী পরিমণি

মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন অগস্ট মাসের গোড়ার দিকে। সপ্তাহ খানেক জেলেও কাটিয়েছেন। মাদককাণ্ডে পরিমণির নাম জড়ানোর পর তাঁকে নিয়ে বিতর্কও কম হয়নি। গোটা বাংলাদেশজুড়ে শোরগোল ফেলে দিয়েছিলেন নায়িকা। বহু কটাক্ষ-সমালোচনা হয়েছে তাঁকে নিয়ে। তবে পরিমণি এবার জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন। মা হতে চলেছেন বাংলাদেশি অভিনেত্রী।

বিতর্ক অতীত! শত কটাক্ষ-সমালোচনা পেরিয়ে সোমবার নিজেই গর্ভবতী হওয়ার খবর ফাঁস করলেন পরিমণী। শুধু তাই নয়, শোনা গিয়েছে তিনি নাকি জেল থেকে বেরনোর পর গোপনেই বিয়ে সেরে ফেলেছেন। পাত্র বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজ। আর বিয়ের মাসখানেকের মধ্যেই গর্ভবতী হয়ে পড়েছেন তিনি।

[আরও পড়ুন: ৩ দিনেই করোনামুক্ত ঋতুপর্ণা, পরমব্রত-পার্ণোরাও কোভিড নেগেটিভ]

সোমবার তিনি জানান, দিন কয়েক আগে টের পেয়েই চিকিৎসকের কাছে ছুটে যান। তখনই খুশির খবর জানতে পারেন অভিনেত্রী। এদিকে স্ত্রীর মা হওয়ার খবর শুনে খুশিতে প্রায় লাফিয়ে ওঠেন শরিফুল। পরিমণিকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন তিনি। সন্তানের হার্টবিট শুনে ততোধিক উচ্ছ্বসিত নায়িকা। বলছেন, মনে হচ্ছে আমি যেন বিশ্বের সবথেকে শক্তিশালী নারী। ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার নয়। জীবনের সেরা উপহার পেতে চলেছি। ইতিমধ্যেই সন্তানের নাম ঠিক করে ফেলেছেন। ছেলে হলে নাম রাখবেন রাজা। আর মেয়ে হলে রানি।

প্রসঙ্গত, গত বছর মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন অগস্ট মাসের গোড়ার দিকে। এরপর ৫০ হাজার টাকার বন্ডে মেট্রোপলিটান সেশন কোর্টে জামিন পান পরিমণি। জেল থেকে বেরিয়েই প্রীতিলতা ওয়েদ্দেদারের বায়োপিকের কাজ শুরু করে দিয়েছিলেন। এবার মা হচ্ছেন পরিমণি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bangladeshi actress pori moni is pregnant

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com