scorecardresearch

বড় খবর

৩ দিনেই করোনামুক্ত ঋতুপর্ণা, পরমব্রত-পার্ণোরাও কোভিড নেগেটিভ

সেরে উঠছেন টলিপাড়ার তারকারা।

৩ দিনেই করোনামুক্ত ঋতুপর্ণা, পরমব্রত-পার্ণোরাও কোভিড নেগেটিভ
টলিপাড়ায় করোনামুক্ত হচ্ছেন তারকারা

অতিমারীর তৃতীয় ঢেউ আছড়ে পড়তেই ভয়াবহ গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে দেশে। সাধারণ মানুষের পাশাপাশি প্রতিনিয়ত তারকাদের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে। তবে, প্রথমবারের তুলনায় দ্বিতীয় পর্যায়ে দাপট অনেকটাই কম। কারণ, টলিপাড়ার তারকারা (Tollywood Covid Cases) বলছেন, উপসর্গ মৃদু। কারও শরীরে আবার কোনওরকম করোনা উপসর্গই নেই। ফলে ৭ দিন আইসোলেশনে থেকে সুস্থ হয়ে উঠছেন অনেকেই। সেরে উঠছেন তারকারাও।

রবিবারই করোনামুক্ত হওয়ার খবর দিয়েছেন দেব। মাত্র ৪ দিনের মাথাতেই করোনাকে জয় করেছেন তিনি। তবে নিয়ম মেনে ৭ দিনই নিভৃতাবাসে থাকছেন। অন্যদিকে ৩ দিনে ঋতুপর্ণা সেনগুপ্তর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। মঙ্গলবার নিজেই সেই সুখবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী জানান, “আমি সুস্থ রয়েছি এখন। আজ থেকেই কাজে যোগ দিলাম। আপনাদের শুভকামনা, ভালবাসার জন্য অসংখ্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: মদ্যপান করে মোদিকে টুইট! কপিল শর্মার কাণ্ডে নেটদুনিয়ায় আগুন, জানালেন নিজেই]

অন্যদিকে, পরমব্রত চট্টোপাধ্যায়ও চার দিনে কোভিডমুক্ত হয়েছেন। আজ থেকে কাজে যোগ দিয়েছেন তিনি। পার্ণো মিত্রও করোনাকে জয় করে ফিরেছেন। শতরূপা সান্যাল ও মেয়ে চিত্রাঙ্গদা চক্রবর্তীও কোভিডমুক্ত। নিভৃতাবাস পর্ব শেষ হয়েছে মিমি চক্রবর্তীরও।

এদিকে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বনি সেনগুপ্তরা। কবি শ্রীজাতর আইসোলেশন পর্ব শেষ হয়েছে মঙ্গলবার। সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলাও করোনামুক্ত। শুক্রবার থেকে কাজে যোগ দেবেন পরিচালক। রুদ্রনীল ঘোষের শরীরেও কোনওরকম সমস্যা নেই। জ্বর-কাশি সেরে গিয়েছে। ওষুধ খাচ্ছেন। বিশ্রাম নিচ্ছেন। বুধবার কোভিড পরীক্ষা করাবেন ফের। নেগেটিভ এলে তবে কাজে যোগ দেবেন।

নতুন করে কোভিড থাবা বসিয়েছে পরিচালক রাজা চন্দ, ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের শরীরে। রবিবারই গায়িকা জানান, তিনি ও তাঁর স্বামী করোনায় আক্রান্ত, তাই আপাতত দরজায় খিল দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood rituparna parambrata chatterjee parno tested covid negative