scorecardresearch

‘Don’t love me, I am a bi***’, জেল থেকে বেরিয়েই বিস্ফোরক পরিমণি

ট্রোলারদের স্পষ্ট জবাব। পরিমণির জাঁদরেল অ্যাটিটিউড নজর কাড়ল নেটদুনিয়ায়।

‘Don’t love me, I am a bi***’, জেল থেকে বেরিয়েই বিস্ফোরক পরিমণি
জেল থেকে বেরিয়েই বিস্ফোরক পরিমণি

সবসময়েই বিতর্কের শিরোনামে পরিমণি (Pori Moni)। জেল থেকে ছাড়া পেয়েও তার অন্যথা হল না। মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন অগস্ট মাসের গোড়ার দিকে। সপ্তাহ খানেক জেলে কাটানোর পর মঙ্গলবার জামিন পেয়েছেন। তবে এদিন কোর্টে স্বস্তি পেলেও সন্ধে অবধি কাগজপত্র তৈরি না হওয়ায় জেল থেকে ছাড়া পাননি পরিমণি। শেষমেশ বুধবার জেল থেকে মুক্তি পাওয়ার পর ট্রোলারদের একহাত নিলেন অভিনেত্রী। যেরকম বিস্ফোরক বার্তা দিলেন, তাতে একেবারে সরগরম সোশ্যাল মিডিয়া।

পরনে সাদা ওড়নার বান্দানা। সাদা টি শার্ট। চোখে রোদচশমা। মুখে একগাল হাসি। হুডখোলা গাড়িতে চড়ে হাত দেখাচ্ছেন উচ্ছ্বসিত অনুরাগীদের উদ্দেশে। হাতে মেহেন্দি দিয়ে সাফ লেখা- “Don’t love me, I am a bitch”। সপ্তাহখানেক বাদে পরিমণি জেল থেকে ছাড়া পাওয়ায় অনুরাগীদের উচ্ছ্বাসও ছিল দেখার মতো। অভিনেত্রীকে লেন্সবন্দি করতে ব্যস্ত উপস্থিত ভক্তরা। এদিকে এতদিন বাদে কারাগারের বাইরে বেরিয়ে বেজায় খুশি অভিনেত্রীও। হাসতে হাসতেই হাতে লেখা বার্তাতে ট্রোলারদের স্পষ্ট করে দিলেন পরিমণি, যে তিনি আজও কারও ধার ধারেন না।

[আরও পড়ুন: হৃতিক-ক্যাটরিনার বিজ্ঞাপন নিয়ে বিক্ষোভ নেটদুনিয়ায়, ড্যামেজ কন্ট্রোলে নামল জোম্যাটো]

জেল থেকে বেরনোর পর পরিমণি

উল্লেখ্য, বাংলাদেশ (Bangladesh) সংবাদমাধ্যমসূত্রে খবর, মঙ্গলবার ৫০ হাজার টাকার বন্ডে মেট্রোপলিটান সেশন কোর্টে জামিন পান পরিমণি। এদিন দুপুর ২টো নাগাদ অভিনেত্রীর জামিনের আবেদন মঞ্জুর করেন মহানগর দায়রা আদালতের বিচারক ইমরুল কায়েশ। যে খবর নিশ্চিত করেছেন খোদ পরিমণির আইনজীবী। উল্লেখ্য, গত শনিবার পরিমণির তৃতীয় দফার রিমান্ড শেষ হয়েছিল। সেদিন তাঁকে আদালতে পেশ করা হলে কাঠগড়ায় দাঁড়িয়েই নাকি কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। এরপরই জামিন আবেদনের শুনানির দিন ধার্য করা হয় ৩১ অগস্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bangladeshi actress pori moni released from jail says dont love me