scorecardresearch

বড় খবর

ধনতেরাসে এবার আর গয়না নয়, সোনার কাপ-প্লেট সেট কিনলেন বাপ্পি লাহিড়ী

কেন এত সোনার গয়না পরেন? রহস্য ফাঁস করলেন ‘বাপ্পিদা’ নিজেই।

Bappi Lahiri, Dhanteras 2021, Bappi Lahiri Gold Love, Bappi Lahiri buys Gold tea pot set, বাপ্পি লাহিড়ী, ধনতেরাস ২০২১, ধনতেরাসে সোনার কাপ-প্লেট সেট কিনলেন বাপ্পিদা, bollywood, bengali news today
সোনার কাপ-প্লেট সেট কিনলেন বাপ্পি লাহিড়ী

‘বাপ্পিদা’ মানেই অনুরাগীদের কাছে আদ্যোপান্ত সোনায় মোড়া এক মানুষ। পুরুষরাও যে সোনার গয়নায় সাজেন, সেলেবদের মধ্যে সেই ট্রেন্ড সম্ভবত তিনিই শুরু করেছেন। অনেকে তাই শখ করে তাঁকে ‘গোল্ডম্যান’ বলেও ডাকেন। আবার ইন্ডাস্ট্রির কেউ কেউ রসিকতা করে বলেন ‘সোনার খনি’। হবে না-ই বা কেন, গলায় একাধিক সোনার মোটা চেন, দু’ হাতের দশ আঙুলে দশাশয়ী সোনার আংটি। আবার রিস্ট-ব্যান্ডও। বাপ্পি লাহিড়ীকে (Bappi Lahiri) সবসময়েই এভাবেই দেখা যায়। আসলে ধাতু হিসেবে সোনা বড় প্রিয় তাঁর। তাই সোনার গয়না দেখে পছন্দ হলেই দরদামের কথা না ভেবে কিনে নেন। অতঃপর প্রতিবার ধনতেরাসে বাপ্পিদা কী কিনছেন? সেই কৌতূহল থাকাই স্বাভাবিক।

এবার ধনতেরাসেও (Dhanteras 2021) তার অন্যথা হল না। সোনার জিনিস কিনলেন গায়ক। তবে এবার আর গয়না নয়, বরং পুরোদস্তুর সোনার একটা কাপ-প্লেট সেটই কিনে নিয়ে এলেন বাড়িতে। সোনার কাপ-প্লেট! এ তো রাজা-রাজরাদের আমলে হত! এই যুগেও কেউ কেমন শখ রাখে? এমন প্রশ্ন মাথায় উঁকি দিতেই পারে। বাপ্পি লাহিড়ীকে সেই প্রসঙ্গে জিজ্ঞেস করতেই বললেন, “বহুদিনের ইচ্ছে ছিল সোনার কাপ-প্লেটে চা খাব। সেই শখ পূরণ হল এবার।”

অনেকেরই কৌতূহল, বাপ্পি লাহিড়ী যত সোনার গয়নায় সাজেন, আদৌ তাঁর কাছে মোট কতটা মূল্যের গয়না রয়েছে? সেই উত্তর অবশ্য সাজিয়েই দিয়েছেন তিনি। গায়ক সপাটে জানিয়েছেন, অনেক সোনার চেন রয়েছে, তাই এবার আর নতুন করে কেনেননি।

[আরও পড়ুন: শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছাই জানালেন না কাজল! মাদককাণ্ডের পর দূরত্ব বাড়ছে হিট জুটির?]

বাপ্পি লাহিড়ীর মন্তব্য, “আজ ধনতেরাসে স্ত্রীকে বললাম, আমার জন্য একটা সোনা কাপ-প্লেট সেট কিনে আনো। ও কিনেও আনল। না, এবার সোনার চেন নেইনি। সোনার অনেক গয়নাই রয়েছে আমাদের কাছে। তাই ভাবলাম, কাপ-প্লেটের সেট কিনে আনাটাই ভাল হবে। অনেক দিন ধরেই শখ ছিল আর এবার সেটা পূরণ হয়ে গেল।”

কিন্তু কেন এত সোনার গয়না পরেন? এই বিষয়ে গায়কের মন্তব্য, “যখন থেকে সোনার গয়না পরা শুরু করেছি, আমার একের পর এক গান হিট করা শুরু করেছে। সোনা আসলে আমার জন্য লাকি। তাই এত সোনার গয়না কিনি আর পরি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bappi lahiri buys gold tea pot set on dhanteras