scorecardresearch

বড় খবর

কথা বন্ধ বেশ কয়েক মাস, কন্ঠস্বর হারালেন বাপ্পি লাহিড়ী? মুখ খুললেন ছেলে বাপ্পা

চিন্তায় ইন্ডাস্ট্রির বাপ্পি-অনুরাগীরা। কী বলছেন গায়ক-পুত্র বাপ্পা লাহিড়ী?

Bappi Lahiri, Bappi Lahiri's health update, Bappi Lahiri's song, Singer Shaan, বাপ্পি লাহিড়ী, বাপ্পি লাহিড়ীর কণ্ঠস্বর, bengali news today
কণ্ঠস্বর হারানোর জল্পনা উড়িয়ে স্বমহিমায় বাপ্পি লাহিড়ী

Bappi Lahiri: বলিউডে ডিস্কো-থেক মিউজিক মানেই বাপ্পি লাহিড়ী। সেই আটের দশক থেকে কাঁপিয়ে আসছেন। এখনও ফ্লোর কাঁপাতে বাপ্পি ঘরানার গানের জুড়ি মেলা ভার। আর সেই গায়ক-ই কিনা কণ্ঠস্বর হারিয়েছেন! বেজায় চিন্তায় ইন্ডাস্ট্রির বাপ্পি-অনুরাগীরা।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই অসুস্থ রয়েছেন বাপ্পি লাহিড়ী। গত এপ্রিল মাসের কথা। মারণ ভাইরাসের জন্য সংক্রমণ ছড়িয়েছিল ফুসফুসেও। আর তাতেই শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতে থাকে। এমনকী কথা বলাও বন্ধ হয়ে যায়। সেখান থেকেই জল্পনার সূত্রপাত। শোনা যায়, বাপ্পি লাহিড়ী নাকি কণ্ঠস্বর হারিয়েছেন। ৫ মাস ধরে তাঁর কথা বলা বন্ধ।

তাহলে কি সত্যিই বাপ্পি লাহিড়ী কণ্ঠস্বর হারালেন? আর শোনা যাবে না তাঁর সেই দরাজ গলায় গান? এহেন যাবতীয় প্রশ্ন বর্তমানে ঘুরপাক খাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন গায়কের ছেলে বাপ্পা লাহিড়ী (Bappa Lahiri)। বাবা কোভিড আক্রান্ত হওয়ার পরই সুদূর আমেরিকা থেকে মুম্বইয়ে চলে এসেছেন তিনি। তখন থেকেই বাবার পাশে পাশে রয়েছেন।

[আরও পড়ুন: ‘নোনা ধরেছে বাড়ির দেওয়ালে’! নেটিজেনের ব্যঙ্গ শুনে মজাদার উত্তর হৃতিকের]

বাপ্পি লাহিড়ীর শারীরিক পরিস্থিতি সম্পর্কে বাপ্পা জানান, “বাবার কণ্ঠস্বর নিয়ে যা রটেছে, তা একেবারেই মিথ্যে। আসলে ৫ মাস ধরে চিকিৎসকের নির্দেশেই কথা বন্ধ রেখেছেন তিনি। এখনও খুবই দুর্বল বাবা। ফুসফুসে সংক্রমণ হওয়াতেই সুস্থ হতে দেরি হচ্ছে। আশা রাখি, পুজোর আগেই বাবা পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।” পাশাপাশি সমস্ত জল্পনা নস্যাৎ করে দিয়ে বাপ্পা লাহিড়ি এও জানান যে, দুর্গাপুজোর সময়ে বাপ্পি লাহিড়ীর সঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্তর একটা গানের রেকর্ডিংও রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bappi lahiris health update by son bappa lahiri