scorecardresearch

বড় খবর

‘একদম সুস্থ আছি’, কণ্ঠস্বর হারানোর জল্পনা উড়িয়ে স্বমহিমায় বাপ্পি লাহিড়ী

শোরগোল ইন্ডাস্ট্রিতে! ‘বাপ্পিদা’কে নিয়ে ভুয়ো খবর রটায় ক্ষুব্ধ গায়ক শানও। দিলেন মোক্ষম উত্তর।

‘একদম সুস্থ আছি’, কণ্ঠস্বর হারানোর জল্পনা উড়িয়ে স্বমহিমায় বাপ্পি লাহিড়ী
কণ্ঠস্বর হারানোর জল্পনা উড়িয়ে স্বমহিমায় বাপ্পি লাহিড়ী

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বেজায় অসুস্থ বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। এমনকী, মারণ ভাইরাসের জন্য ফুসফুসে সংক্রমণ ছড়ানোয় কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন গায়ক। মাস খানেক ধরেই নাকি তাঁর কথা বলা বন্ধ। স্বাভাবিকভাবেই এমন খবর প্রকাশ্যে আসার পর থেকে ইন্ডাস্ট্রি তথা অনুরাগীমহলে বেজায় শোরগোল পড়েছে। তাহলে কি আর বাপ্পি লাহিড়ীর কণ্ঠে গান শোনা যাবে না? কৌতূহলী অনুরাগীদের মনে উঁকি দিয়েছে এই প্রশ্নও। অনেকেই আবার কষ্ট পেয়েছিলেন গায়কের কণ্ঠস্বর হারানোর খবরে। তবে এবার, সত্যিটা প্রকাশ্যে আনলেন বাপ্পি খোদ।

কণ্ঠস্বর হারানোর জল্পনা উড়িয়ে বাপ্পি লাহিড়ির মন্তব্য, “অনুরাগী আর শুভাকাঙ্ক্ষীদের আশীর্বাদে আমি একদম সুস্থ আছি। তবে খুব কষ্ট পেলাম যে আমার শারীরিক পরিস্থিতি নিয়ে কিছু ভুয়ো খবর রটেছে।” ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি খোদ এমনটা জানিয়েছেন। ‘বাপ্পিদা’কে নিয়ে ভুয়ো খবর রটায় ক্ষুব্ধ গায়ক শানও। দিলেন মোক্ষম উত্তর। তাঁর পোস্টের নিচে কমেন্ট করে শান জানান, “ভুয়ো খবর রটিয়ে মানুষ কী পায়, জানা নেই।”

[আরও পড়ুন: ‘শিব সেনার চাপে পড়েই জাভেদ আখতার মামলা করেছেন’, কোর্ট থেকে বেরিয়েই রণংদেহি কঙ্গনা]

প্রসঙ্গত দিন কয়েক আগেই গায়কের ছেলে বাপ্পা লাহিড়ী (Bappa Lahiri) বাবার শারীরিক পরিস্থিতি সম্পর্কে জানিয়েছিলেন, “বাবার কণ্ঠস্বর নিয়ে যা রটেছে, তা একেবারেই মিথ্যে। আসলে ৫ মাস ধরে চিকিৎসকের নির্দেশেই কথা বন্ধ রেখেছেন তিনি। এখনও খুবই দুর্বল বাবা। ফুসফুসে সংক্রমণ হওয়াতেই সুস্থ হতে দেরি হচ্ছে। আশা রাখি, পুজোর আগেই বাবা পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।” পাশাপাশি সমস্ত জল্পনা নস্যাৎ করে দিয়ে গায়ক-পুত্র এও জানান যে, দুর্গাপুজোর সময়ে বাপ্পি লাহিড়ীর সঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্তর একটা গানের রেকর্ডিংও রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bappi lahiris health update says i am doing well