বড় খবর

বাংলা ওয়েব সিরিজে বরখা

টলিপাড়ার নামী ওয়েব প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে এই সিরিজ। যার মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বরখা। শোনা যাচ্ছে ‘কামিনী’ একটি হরর-কমেডি সিরিজ।

বরখা সেনগুপ্ত।

আগে বেশকিছু বাংলা ছবিতে তাঁকে দেখা গিয়েছে ঠিকই কিন্তু ওয়েব সিরিজে এই প্রথনমবার। তিনি বরখা বিস্ত সেনগুপ্ত। ওয়েব সিরিজ ‘কামিনী’-তে দেখা যেতে চলেছে তাঁকে। টলিপাড়ার নামী ওয়েব প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে এই সিরিজ। যার মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বরখা। শোনা যাচ্ছে ‘কামিনী’ একটি হরর-কমেডি সিরিজ।

কামিনী এক রহস্যময়ী নারী। আবার অন্যদিকে দেখা যায় অর্ণব ও শ্যাম দু’জনের একটি গোয়েন্দা সংস্থা রয়েছে, কিন্তু ঠিকমতো কেস পাচ্ছে না। এবার এই দুইজনে কামিনী রহস্যের সমাধানের উদ্যোগ নেয়। রওনা দেয় কামিনীর গ্রামে, সেখানে সাহায্য করে গ্রামেরই এক মেয়ে। এরই মধ্যে গ্রামে হাজির শ্যামের প্রেমিকা। শেষপর্যন্ত এই অভিযান কোন দিকে মোড় নেয়, তাই জানাবে এই সিরিজ।

 

View this post on Instagram

 

Being another person everytime ….. the best part abt being an actor #beingTarini #chandraguptamaurya

A post shared by Barkha Sengupta (@barkhasengupta) on

আরও পড়ুন, করদাতা হিসাবে অর্থমন্ত্রকের শংসাপত্র ইমন চক্রবর্তীকে

এরআগে ‘দুই পৃথিবী’, ‘ভিলেন’, ‘অ্যাকশান’, ‘ব্ল্যাক’, ‘আমি সুভাষ বলছি’-র মতো বাংলা ছবিতে দেখা গিয়েছে বরখাকে। তবে পুরোদস্তুর বাংলা সিরিজে প্রথমবার আসতে চলেছেন অভিনেত্রী। বরখা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সৌরভ দাস, অপ্রতিম চট্টোপাধ্যায়, সন্দীপ্তা সেন এবং পৌলমী দাস।

Web Title: Barkha sengupta new benagli web series kamini

Next Story
করদাতা হিসাবে অর্থমন্ত্রকের শংসাপত্র ইমন চক্রবর্তীকেIman Chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com