বড় খবর

করদাতা হিসাবে অর্থমন্ত্রকের শংসাপত্র ইমন চক্রবর্তীকে

অর্থমন্ত্রকের আয়কর দফতরের তরফ থেকে ব্রোঞ্জ ক্যাটেগরিতে নথিভুক্ত হয়েছেন ইমন চক্রবর্তী। সার্টিফিকেট হাতে পাওয়ার পরই তার ছবি সোশাল মিডিয়ার শেয়ার করলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা।

Iman Chakraborty
সার্টিফিকেট হাতে ইমন। ফোটো- ইনস্টাগ্রাম

সঠিক সময়ে কর দেওয়া ভারতের প্রতিটা দায়িত্বশীল নাগরিকের কর্তব্য। আর নাগরিকের এই পদক্ষেপই এগিয়ে নিয়ে যাবে দেশকে। অর্থমন্ত্রকের তরফে শংসাপত্র পাওয়ার পর এমনটাই বার্তা দিলেন গায়িকা ইমন চক্রবর্তী। অর্থমন্ত্রকের আয়কর দফতরের তরফ থেকে ব্রোঞ্জ ক্যাটেগরিতে নথিভুক্ত হয়েছেন তিনি। সার্টিফিকেট হাতে পাওয়ার পরই তার ছবি সোশাল মিডিয়ার শেয়ার করলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা।

দায়িত্বশীল নাগরিকের কর্তব্য পালন করতে পেরে খুশি ইমন। তিনি বলেছেন, ”দায়িত্বশীল করদাতা হিসাবে অর্থমন্ত্রকের আয়কর দফতর থেকে ব্রোঞ্জ সার্টিফিকেট পেয়ে সম্মানিত। একজন শিল্পীর জন্য এই স্বীকৃতি পাওয়াটা বড় প্রাপ্তি। উন্নত দেশ গড়ার লক্ষ্যে এটা একটা ক্ষুদ্র পদক্ষেপ। প্রত্যেকে ভারতের নাগরিক হিসাবে তাদের কর্তব্য পালনের আবেদন জানাচ্ছি।”

আরও পড়ুন, যাত্রা শুরু ‘মিতিন মাসি’-র, অরিন্দমের সেটে এলেন এই বলিউড অভিনেতা

উল্লেখ্য, সেন্ট্রাল বোর্ড অফ ডিরেক্ট ট্যাক্সস অনুযায়ী, বছরে ১ – ১০ লক্ষ টাকা পর্যন্ত কর দিলে ব্রোঞ্জ বিভাগ, ১০ – ৫০ লক্ষ টাকা কর দিলে সিলভার বিভাগ, ৫০ লক্ষ- ১ কোটি টাকা পর্যন্ত কর দিলে গোল্ড বিভাগ এবং ১ কোটির উপরে কর দিলে তাঁকে প্ল্যাটিনাম বিভাগের অন্তর্ভুক্ত করা হয়।

Web Title: Imon chakraborty gets bronze category by the ministry of finance

Next Story
‘সিতারা’ রিভিউ: ছবির রাশ কেমন যেন বার বার ফসকে যায়Raima Sen and M Naser starrer Sitara Movie Review
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com