scorecardresearch

বড় খবর

‘৮৩’ মুক্তির আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে দীপিকা, দেখুন ভিডিও

“এই ছবি আমার কাছে একটা আবেগ”, বলছেন রণবীর-ঘরণী।

‘৮৩’ মুক্তির আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে দীপিকা, দেখুন ভিডিও
দীপিকা পাড়ুকোন, ৮৩

নিঃসন্দেহে ডিসেম্বরের সেরা ‘ফ্রাইডে রিলিজ’ ৮৩ (83)! ক্রিকেটপ্রেমী থেকে সিনেপ্রেমীরা সকাল থেকেই উত্তেজনায় ফুটছেন। কারণ, শেষমেশ দীর্ঘ প্রতীক্ষার পর প্রেক্ষাগৃহে এসেছে ‘৮৩’। সিনে বিশেষজ্ঞরা প্রিমিয়ার থেকে বেরিয়েই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন যে, এই ছবি বক্স অফিসের ইতিহাসে নয়া রেকর্ড গড়বে। পরিচালক, কলাকুশলী থেকে তিরাশির আসল কপিস ডেভিলসদের চোখেমুখেও উচ্ছ্বাস! আর সেই ছবি রিলিজের প্রাক্কালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে আশীবার্দ নিতে পৌঁছলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

স্বামী রণবীর সিংয়ের ফিল্মি কেরিয়ারে এই ছবি যে মাইলফলক হিসেবে রয়ে যাবে, তা ইন্ডাস্ট্রির সহকর্মী আলিয়া ভাট থেকে শুরু করে অনেকেই বলছেন। কপিল দেবের ভূমিকায় অভিনয় করে একপ্রকার তাক লাগিয়ে দিয়েছেন তিনি। পর্দায় যতটা সম্ভব ‘হরিয়ানা হ্যারিকেন’-এর তেজ ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন রণবীর (Ranveer Singh)। আর কপিল-ঘরণী রোমি ভাটিয়ার চরিত্রে দীপিকা পাড়ুকোন। বিয়ের পর প্রথমবার দুই তারকা জুটি বেঁধেছেন ‘৮৩’তে। অতঃপর এই সিনেমা নিয়ে রণবীর-দীপিকা যে উচ্ছ্বসিত হবেন, তা বলাই বাহুল্য। আর সেই প্রেক্ষিতেই বৃহস্পতিবার ছবি রিলিজের আগে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিয়ে এলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: শাহরুখের সঙ্গে কাজ করতে চান মিস ইউনিভার্স হরনাজ, কিং খানের এই সিনেমাগুলি একেবারে মুখস্থ!]

পরনে লাল ঢিলেঢালা কুর্তা। তার সঙ্গে মানানসই গয়না। মুখে মাস্ক। দীপিকাকে দেখতে তখন সিদ্ধিবিনায়ক মন্দির চত্বরেও ভীড়। চারিদিকে উল্লাস। পুজো দিয়ে বেরিয়ে ভক্তদের উদ্দেশে হাত নেড়ে, হাসিমুখে সেখান থেকে গাড়ি নিয়ে বেরিয়ে গেলেন অভিনেত্রী। পাপ্পারাজিদের ক্যামেরায় সেই মুহূর্তই লেন্সবন্দি হয়েছে।

প্রসঙ্গত, সিনেমার প্রিমিয়ারে ‘৮৩’ প্রসঙ্গে দীপিকা জানিয়েছিলেন, “এটা শুধু সিনেমা নয়, আমার কাছে একটা দারুণ মুহূর্ত, এবং আবেগ-অনিভূতির আরেক নাম! দর্শকরা যখন একে একে বেরিয়ে আসছিলেন, তাদের অনুভূতি, তাদের উচ্ছাস যেন দেখার মতো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Before 83 release deepika padukone visits siddhivinayak mandir