‘বেলাশুরু’র ট্রেলারে প্রেমের উদযাপন, চোখে জল আনবে সৌমিত্র-স্বাতীলেখার উপস্থিতি, দেখুন

সম্পর্কের রসায়ণ নিয়ে আবারও নতুন করে ভাবতে শেখাবে শিবপ্রসাদ-নন্দিতার ‘বেলাশুরু’।

‘বেলাশুরু’র ট্রেলারে প্রেমের উদযাপন, চোখে জল আনবে সৌমিত্র-স্বাতীলেখার উপস্থিতি, দেখুন
মুক্তি পেল 'বেলাশুরু'র ট্রেলার

‘বেলাশুরু’ এক চিরন্তন প্রেমের গল্প। শেষ থেকে শুরু গল্প। ভালবাসা কী? প্রেমকে উদযাপন-ই বা কী? পাঠ দেবেন সৌমিত্র-স্বাতীলেখা জুটি। কঠিনতম দিনেও নিজের ভালোবাসার মানুষকে আঁকড়ে বেঁচে থাকার স্বাদ মিলেছে কখনও?… সম্পর্কের রসায়ণ নিয়ে আবারও নতুন করে ভাবতে শেখাবে শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘বেলাশুরু’। শনিবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত সিনেমার ট্রেলার। গোটা ভিডিও-জুড়ে সৌমিত্র-স্বাতীলেখার উপস্থিতি নজর তো কাড়ল-ই, বরং দর্শকদের চোখে জলও এনে দিল।

অনুরাগীরা বলছেন, সবুরে মেওয়া ফলে শুনেছি। কিন্তু ‘বেলাশুরু’র ট্রেলার যে এতটা হৃদয়স্পর্শী হবে, ভাবিনি। এককথায় প্রয়াত দুই তারকাকে দেখে আবেগে ভাসছেন দর্শকরা। আগামী ২০ মে মুক্তি পাচ্ছে ‘বেলাশুরু’। উল্লেখ্য, শনিবার উইন্ডোজ প্রোডাকশন হাউসের অফিসে যে ট্রেলার লঞ্চের অনুষ্ঠান হল, সেখানে দুটি ফাঁকা আসনও রাখা হয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর জন্য।

‘বেলাশুরু’র ট্রেলারে ‘বেলাশেষে’র নস্ট্যালজিয়া উসকে ধরা দিলেন খরাজ-অপরাজিতা, ঋতুপর্ণা-সুজয়প্রসাদ, মনামি-অনিন্দ্য, শঙ্কর-ইন্দ্রানীরা।

[আরও পড়ুন: ‘সংস্কৃত-ই দেশের রাষ্ট্রভাষা হওয়া উচিত’, বিতর্কে এবার ঘি ঢাললেন কঙ্গনা]

আদ্যোপান্ত পারিবারিক ড্রামায় প্রেম-সম্পর্কের রসায়ণে আবেগ-অনুভূতির পাশাপাশি কৌতূকরসও রয়েছে গল্পে। ‘বেলাশুরু’র টিজারে দেখা গিয়েছিল পরম যত্নের সঙ্গে স্বাতীলেখার চুল আঁচড়ে দিচ্ছেন সৌমিত্র। সৌমিত্র-স্বাতীলেখার রূপোলি পর্দার সম্পর্ক, প্রেম, বন্ধুত্বের রয়াসন আবারও ফিরছে শিবু-নন্দিতার হাত ধরে। ভালবাসার এক অনন্য সংজ্ঞা শেখাবে এই ছবি। যে গল্প পাঠ দেবে- সম্পর্কে বন্ধুত্ব কতটা প্রয়োজন।

YouTube Poster

সিনেমায় মিউজিক করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় ও অনুপম রায়। সম্পাদনায় মলয় লাহা এবং সিনেম্যাটোগ্রাফি শুভঙ্কর ভরের। আগামী ২০ মে বড়পর্দায় ‘বেলাশুরু’ আমেজে গা ভাসতে ভুলবেন না যেন, ট্রেলার আবারও সেকথাই মনে করিয়ে দিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Belashuru trailer out soumitra swatilekha grabbed the eyeballs

Next Story
ভেনিসে খোশমেজাজে দীপিকা, বোন অনিশার সঙ্গে গন্ডোলা রাইডও করলেন অভিনেত্রী