বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘বেলবটম’ দেখতে মাস্কহীন মুখের ভিড়, কলকাতার ফ্যান-দের সতর্ক করলেন স্বয়ং অক্ষয় কুমার

কলকাতার আক্কি-ফ্যানদের কী বললেন অভিনেতা?

Bell Bottom, Akshay Kumar, বেলবটম, অক্ষয় কুমার, কলকাতা আক্কি ফ্যান, Kolkata Akki fans, bengali news today
মাস্ক না পড়ায় কলকাতার অনুরাগীদের সাবধান করলেন অক্ষয় কুমার

অতিমারী আবহের কোপে এযাবৎকাল সিনেমাহলের দরজায় তালা ঝুললেও, সদ্য সেই শাপমোচন ঘটেছে। কম সংখ্যক দর্শক নিয়ে প্রেক্ষাগৃ চালু করার অনুমতি মিলেছে সরকারের তরফে। আর হল খোলার পরই রিলিজ করল অক্ষয় কুমারের (Akshay Kumar) বহুপ্রতিক্ষীত সিনেমা ‘বেলবটম’ (Bell Bottom)। বহুদিন বাদে ভাল বিগ বাজেট ছবি দেখার আনন্দে সিনেমাহলের সামনে হাতে পোস্টার নিয়ে ভিড় জমিয়েছেন আক্কি-অনুরাগীরা। কলকাতাতেও সেই একই দৃশ্য। আর সেই প্রেক্ষিতেই যেন খানিক মনোক্ষুণ্ণ হল অক্ষয়ের। কারণ? এমন অতিমারী আবহেও ভক্তদের মুখে মাস্ক নেই। অতঃপর গুরুজনদের মতোই সতর্ক করে দিলেন যে, “মাস্ক পড়ুন।”

উল্লেখ্য, ট্রেলার দেখার পর থেকেই এই ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনার অন্ত নেই! প্রেক্ষাগৃহে আসার প্রথম দিনই অনলাইনে ফাঁস হলেও হলের সামনে ভিড় জমিয়েছেন ‘আক্কি-অনুরাগীরা’। কারণ, এই ছবি ‘থ্রি-ডি’ ভার্সনে সিনেমা হলে দেখার যা মজা, তা বাড়ি বসে উপভোগ করা কখনোই সম্ভব নয়। অতঃপর প্রেক্ষাগৃহের সামনে সিনেদর্শকদের উচ্ছ্বাস একেবারে চোখে পড়ার মতো।

[আরও পড়ুন: উত্তমকুমারের ভবানীপুরের বাড়িতে গোবিন্দা, বাঙালি আতিথেয়তায় মুগ্ধ বলিউড অভিনেতা]

পিছিয়ে নেই কলকাতার আক্কি-ফ্যানেরাও। প্রথমদিন হলে ছবি দেখেই টুইটারে তা শেয়ার করে ট্যাগ করেছিলেন অভিনেতাকে। তাঁদের মন্তব্য, “এটা শুধু সিনেমা নয়, বহনদিন বাদে আমাদের জন্য আস্ত একটা ফেস্টিভ্যাল। ধন্যবাদ অক্ষয় কুমার স্যর এবং জ্যাকি ভাগনানি ‘বেলবটম’কে প্রেক্ষাগৃহে নিয়ে আসার জন্য।” পাশাপাশি ছবি দেখে দর্শকদের রিভিউ- “এককথায় অসাধারণ।” কিন্তু তা দেখে প্রথমটায় খুশি হলেও মাস্ক না পরার জন্য অনুরাগীদের সতর্কবাণী দিলেন স্বয়ং অক্ষয় কুমার।

কী বললেন অভিনেতা? কলকাতার ‘আক্কি-ফ্যান’দের ছবি টুইট করে অক্ষয় লিখেছেন, “ছবিটা তোমাদের ভাল লেগেছে বলে খুব খুশি হয়েছি। কিন্তু আমার অনুরোধ দয়া করে মাস্ক পড়ো এবং সমস্ত সুরক্ষাবিধি মেনে চলো। কারণ, সবার প্রথমে নিজেকে সুরক্ষিত রাখা জরুরী।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bell bottom star akshay kumar urges kolkata fans to wear masks

Next Story
বুক চিতিয়ে বিমানবন্দরে ঢুকছিলেন সলমন, ‘ধমক’ নিরাপত্তারক্ষীর! দেখুন ভাইরাল ভিডিওSalman Khan, Salman Khan in airport, Salman Khan viral video, Tiger 3, CISF, সলমন খান, বিমানবন্দরে সলমন, benglai news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com