বড় খবর

উত্তমকুমারের ভবানীপুরের বাড়িতে গোবিন্দা, বাঙালি আতিথেয়তায় মুগ্ধ বলিউড অভিনেতা

মহানায়কের বাড়ির বাঙালি আপ্যায়ণ দেখে আপ্লুত গোবিন্দা। দেখুন ছবি।

Govinda, Uttam Kumar, Govinda visits Uttam Kumar's house, devlina kumar, gourab chatterjee, গোবিন্দা, দেবলীনা কুমার, উত্তম কুমার, bengali news today
উত্তমকুমারের বাড়িতে গোবিন্দা, আপ্যায়ণ গৌরব-দেবলীনার

ভবানীপুরের গিরিশ মুখার্জি রোডের অরুণ চট্টোপাধ্যায় ওরফে মহানায়কের বাড়িতে গোবিন্দা! আজ্ঞে, খবরটা সত্যি। জানান দিচ্ছে নাতবউ দেবলীনা কুমারের (Devlina Kumar) ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) রিয়ালিটি শোয়ের বিচারক গোবিন্দা। সেই সুবাদে কলকাতায় এখন তাঁর নিয়মিত যাতায়াত। অতঃপর রিয়ালিটি শোয়ের অন্যান্য বিচারকদের সঙ্গেও বলিউড অভিনেতার বেশ সখ্যতা গড়ে উঠেছে। আর সেই সুবাদেই কাজের ফাঁকে ঘুরে গেলেন উত্তম কুমারের (Uttam Kumar) বাড়ি থেকে। পাঞ্জাবী যখন বাঙালির বাড়িতে, তখন আতিথেয়তার যে খামতি থাকবে না, সেটাই স্বাভাবিক। মহানায়কের বাড়ির অন্দরমহলে বাঙালি আপ্যায়ণ দেখে তো রীতিমতো আপ্লুত গোবিন্দা।

উল্লেখ্য, দেবলীনা কুমার বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর। সেখানেই গোবিন্দার সঙ্গে তাঁর আলাপ। মহানায়কের নাতবউ অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) স্ত্রী দেবলীনার তরফেই আমন্ত্রণ পেয়েছিলেন। তৎক্ষণাৎ সবুজ সংকতে দিয়েছেন। উত্তম কুমার বলে কথা, তাঁর বাড়িতে আপ্যায়ণ গ্রহণ করার সুযোগ কী আর হাতছাড়া করা যায়! অতঃপর দেবলীনার সঙ্গেই বলিউডের ‘হিরো নম্বর ওয়ান’ এলেন ভবানীপুরের বাড়িতে। মহানায়কের বাড়ির তরফে উপহার পেলেন পাঞ্জাবী এবং মিষ্টি।

[আরও পড়ুন: সোনু সুদের জন্য সাইকেলে চেপেই মাউন্ট কিলিমাঞ্জারোর শিখরে, যুবকের কীর্তি ভাইরাল]

মহানায়কের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বললেন। আড্ডা দিলেন। কোনওরকম তারকাসুলভ আচরণ নেই। সহজেই মিশে গেলেন সবার সঙ্গে। গোবিন্দার এমন ব্যবহারে মুগ্ধ দেবলীনা-গৌরবও। দেবলীনা জানালেন, “কয়েকটি মাত্র পর্ব একসঙ্গে শুট করেছি, কিন্তু উনি যে নমনীয়তা দেখিয়েছেন, তাতে আমি মুগ্ধ।”

নবমিতা চট্টোপাধ্যায়-সহ গৌরবের দুই বোন, মা এবং দেবলীনা কুমারের বাবা-মা সস্ত্রীক বিধায়ক দেবাশীষ কুমারও (Debashish Kumar) উপস্থিত ছিলেন এদিন সন্ধেয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Govinda visits uttam kumars bhawanipur house

Next Story
খোলামেলা পোশাকে এতদিন দাপিয়েছেন, তালিবানের ভয়ে এবার তুরস্কে পালালেন আফগান পপস্টারTaliban, Aryana Sayeed, Afghanistan, আরিয়ানা সায়িদ, আফগানিস্তান, তালিবান, Taliban-afghanistan, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com