scorecardresearch

বড় খবর

প্রথমবার ভোটে দাঁড়িয়েই জয়ী ‘ঝিলিক’, শ্রীতমা এবার কামারহাটির কাউন্সিলর

পুরোভোটে জিতে ‘মদনদা’কে ধন্যবাদ। অভিনেত্রীর মন্তব্য, ‘মা-মাটি-মানুষের জয়’।

Sritama Bhattacharya, West Bengal Civic Poll 2022, TMC, শ্রীতমা ভট্টাচার্য, তৃণমূল, কামারহাটি পুরসভা, মদন মিত্র, বাংলার পুরভোট, bengali news today
শ্রীতমা ভট্টাচার্য

একুশের বিধানসভা ভোটের মুখেই তৃণমূলে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। তখন অবশ্য টিকিট না পেলেও পুরভোটে কামারহাটি থেকে টিকিট পেয়েছিলেন মমতা-অনুরাগী অভিনেত্রী। প্রথমবার ভোটের ময়দানে। প্রচার সেরেছেন সহকর্মী টেলি-তারকাদের নিয়ে। ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে কথা বলে এসেছিলেন জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’। জনসংযোগ বিফলে যায়নি। প্রথমবার ভোটে দাঁড়িয়েই জিতে গিয়েছেন কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডে।

বুধবার বেলায় ভোটের ফল প্রকাশ্যে আসতেই কামারহাটির নয়া কাউন্সিলরের মুখে চওড়া হাসি। চারদিকে সবুজ ঝড়। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এই সাফল্যের কৃতিত্ব দিলেন কামারহাটির সংশ্লিষ্ট ওয়ার্ডের মানুষজনকে এবং তাঁর প্রিয় ‘মদনদা’কে।

[আরও পড়ুন: শ্রাবন্তীর হাতে শিকলবন্দি বেজি! আইনি বিপাকে অভিনেত্রী]

পুরভোটে জিতে প্রথমটায় ভাষাই খুঁজে পাচ্ছিলেন না। পরে নিজেকে সামলে নিয়ে শ্রীতমার মন্তব্য, “কী বলব, বলার ভাষা খুঁজে পাচ্ছি না। এটা বিরাট জয়। মা-মাটি-মানুষের জয়। আমি ভীষণ ভীষণ খুশি। এই জয়ের সব কৃতিত্বই এই ওয়ার্ডের মানুষের এবং অবশ্যই মদনদার। ওঁর জন্যই সবকিছু সম্ভব হয়েছে। মানুষ এত ভালবাসা দেখিয়েছে, তার মর্যাদা রাখার চেষ্টা করব।”

শুধু তাই নয়। জিতেই এলাকাবাসীর সমস্যার সমাধান করার প্রতিশ্রুতি দিয়েছেন টেলিদর্শকদের প্রিয় ‘ঝিলিক’। বললেন, “আমার ওয়ার্ডে একটা বড় সমস্যা, নিকাশি সমস্যা। বর্ষায় জল জমে সমস্যা হয়। সেটাকে নির্মূল করব প্রথমে। বাকি যাঁর যা সমস্যা হবে আমি তা সমাধান করব। কথা দিলাম।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengal civic poll 2022 tmc candidate sritama bhattacharya wins from kamarhati municipality