লকডাউনে পিছিয়ে গেল অভিরূপের হিন্দি ওয়েব সিরিজের মুক্তি

বলিউডে প্রথম কাজ ছিল ওয়েব সিরিজ 'ব্রোকেন সোলস' যার মুক্তি পিছিয়ে গিয়েছে। ওই সিরিজেই অভিনয় করেছেন বর্তমানে করোনা-আক্রান্ত জোয়া মোরানি।

By: Kolkata  Updated: April 9, 2020, 10:43:45 AM

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে মানুষ যতটা ভীত, ততটাই চিন্তিত বেসরকারি ও অসংগঠিত ক্ষেত্রে কর্মজীবনের অনিশ্চয়তা নিয়ে। এর মধ্যে সবচেয়ে বেশি চিন্তায় রয়েছেন অভিনেতা-অভিনেত্রী ও বিনোদন জগতের সঙ্গে যুক্ত মানুষেরা। অনেক শুটিং বাতিল হয়েছে, বেশ কিছু প্রজেক্ট আটকে গিয়েছে। আবার শুটিং হয়েছে কিন্তু ডাবিং হয়নি বলে লকডাউনে ঘরবন্দি থেকেও পোস্ট প্রোডাকশন সম্পূর্ণ করা যাচ্ছে না, এমন দৃষ্টান্তও প্রচুর। হিন্দি ওয়েব সিরিজ ‘ব্রোকেন সোলস’-এর ক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটেছে, জানালেন অভিনেতা অভিরূপ চৌধুরী।

সুজয় করের পরিচালনায় নির্মিত এই সিরিজটি অ্যামাজন প্রাইম ভিডিও-তে স্ট্রিমিং হওয়ার কথা ছিল, জানান অভিনেতা। কিন্তু ওই সিরিজের শুটিং সম্পূর্ণ হলেও এখনও ডাবিং বাকি। এই মাস থেকেই শুরু হওয়ার কথা ছিল ডাবিং শিডিউল কিন্তু তা বর্তমানে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। আবার ৭ এপ্রিল সকালেই সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে ওই সিরিজের অন্যতম মুখ চরিত্রের অভিনেত্রী জোয়া মোরানির করোনা-আক্রান্ত হওয়ার কথা।

আরও পড়ুন: বলিউডের তৃতীয় আক্রান্ত শাজার বোন অভিনেত্রী জোয়া মোরানি

জোয়া মোরানি হলেন প্রযোজক করিম মোরানির মেয়ে। সোমবার ৬ এপ্রিল জানা যায় যে করিম মোরানির মেয়ে শাজা মোরানির কোভিড টেস্ট পজিটিভ এসেছে এবং তাঁকে নানাবতী হসপিটালের বিশেষ আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তার পরের দিন অর্থাৎ ৭ এপ্রিল, মঙ্গলবার সকালে খবর আসে যে শুধু শাজা নন, তাঁর বোন, অভিনেত্রী জোয়া মোরানিরও কোভিড টেস্ট পজিটিভ এবং তিনিও ওই একই হসপিটালে রয়েছেন। এই সিরিজের শুটিং সম্পূর্ণ হয়েছে মাস দুই আগেই।

Bengali actor Abhirupn Chowdhury's first national project Zoa Morani starrer web series postponed ‘ব্রোকেন সোলস’-এ জোয়া মোরানির সঙ্গে। ছবি: সৌজন্য অভিরূপ

‘ব্রোকেন সোলস’-এ জোয়ার সঙ্গেই অনেকটা অভিনয়ের অংশ রয়েছে অভিরূপের। ”আমি গতকাল রাতেই খবর পেলাম যে জোয়ারও করোনা পজিটিভ পাওয়া গেছে। সকালেও ওর সঙ্গে কথা হল। আমি বললাম যে আমি প্রে করছি যাতে তুমি আর তোমার বোন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো”, বলেন অভিরূপ, ”করোনার জন্য অনেক প্রজেক্ট আটকে গেছে। কিছু যা শুট হয়নি আর কিছু যা শুট হয়েছে কিন্তু যেগুলো এই মে-জুন মাসে রিলিজ হওয়ার কথা ছিল। শুট না হওয়ার মধ্যে যেমন পরিচালক সপ্তাশ্ব বসুর একটা কাজ মার্চ মাসে হওয়ার কথা ছিল। একটা মিউজিক ভিডিও আর একটা অ্যাড ফিল্ম শুট হওয়ার কথা ছিল, হল না। তাছাড়া যেগুলো শুট হয়ে পড়ে আছে, জুন মাসে একটা ছবি আসার কথা ছিল– ‘ব্রাদার’। ডিরেক্ট করেছেন সঞ্জয় বর্ধন। আমার বিপরীতে রয়েছে পিয়া দেবনাথ। এটাও একটা খুব ভাল একটা কাজ। হাই-স্কুল স্টুডেন্টদের নিয়ে ছবি, ৭ জন বন্ধুর গল্প আর আমি প্রোটাগনিস্ট। চরিত্রের নাম নীলপ্রতিম আর পিয়ার চরিত্রের নাম শাঁওলি। দেখা যাক ছবিটা কবে মুক্তি পায়।”

Abhirup Chowdhury and Piya Debnath in Brother অভিরূপ চৌধুরী ও পিয়া দেবনাথ, ‘ব্রাদার’ ছবিতে। ছবি: সৌজন্য অভিরূপ

সবচেয়ে আশাহত হয়েছেন অভিরূপ বলিউডের কাজটি নিয়ে কারণ নিঃসন্দেহে ‘ব্রোকেন সোলস’ ওয়েব সিরিজ এখনও পর্যন্ত অভিনেতার কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক। অভিরূপ ছাড়াও এই সিরিজে আরও বেশ কয়েকজন বাঙালি অভিনেতা রয়েছেন। মুখ্য চরিত্রের অভিনেতা-অভিনত্রীরা হলেন সৌরভ সচদেবা, অনুপম জোয়ারদার, জোয়া মোরানি, আদিত্য কুমার, অনুভব দাশগুপ্ত, সুব্রত গঙ্গোপাধ্যায় ও অভিরূপ চৌধুরী। এই সিরিজের টিজারও প্রস্তুত হয়ে গিয়েছে যা এখনও মুক্তি পায়নি, জানালেন অভিনেতা।

আপাতত এই পরিস্থিতিতে নিজেকে যতটা সম্ভব ইতিবাচক রাখা ছাড়া উপায় নেই। ”ভগবানের কাছে এই প্রার্থনাই রইল যে আমাদের দেশ এবং সারা পৃথিবী যেন খুব তাড়াতাড়ি করোনা-মুক্ত হয়ে যায় এবং আমরা এক নতুন ভোর দেখতে পাই”, বলেন অভিরূপ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengali actor abhirupn chowdhurys first national project zoa morani starrer web series postponed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X