scorecardresearch

বড় খবর

Anirban Bhattacharya: বলিউডকে বলো ‘খোকা’ আসছে! অনির্বাণের সহ-অভিনেত্রী রানি?

কোন বলিউড সিনেমায় দেখা যাবে অভিনেতাকে জানেন?

anirban bhattacharya, Rani Mukherji, Bollywood

“বলিউডকে বলে দাও খোকা আসছে….।” সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমার সংলাপ বটে! কিন্তু বড় কথা সেটা নয়। মূল বিষয়টি হল, টলিউডের ‘খোকা’ এবার বলিউডে পাড়ি দিচ্ছেন। শনিবার সকাল থেকেই এই খবরে টলিপাড়ার অন্দরে জোর শোরগোল শুরু হয়েছে। ঘনিষ্ঠ সূত্রের খবর, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) এবার মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাড়ি জমাতে চলেছেন। তাও আবার রানি মুখোপাধ্যায়ের (Rani Mukherji) বিপরীতে।

প্রসঙ্গত, অনির্বাণ নিঃসন্দেহে টলিউডের এই প্রজন্মের অন্যতম মেধাবী ভার্সেটাইল অভিনেতা। এযাবৎকাল একাধিক বাংলা ছবিতে নিজের অভিনয় দক্ষতার স্বাক্ষর রেখেছেন। এবার বলিউড যাত্রা শুরু করতে চলেছেন তিনি। তা কোন ছবিতে দেখা যাবে তাঁকে? কানাঘুষো শোনা যাচ্ছে, রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ দিয়েই বলিউডে শিকে ছিঁড়বেন অনির্বাণ। যে গুঞ্জন প্রকাশ্যে আসামাত্রই বেজায় উচ্ছ্বসিত অভিনেতার অনুরাগীমহল। অনির্বাণ যদিও তাঁর বলিউড ডেবিউ (Anirban Bhattacharya’s Bollywood Debut) নিয়ে কোনওরকম মন্তব্য করতে নারাজ এই মুহূর্তে!

[আরও পড়ুন: The Family Man 2: হুবহু যেন ‘মমতা’! সিরিজে বাঙালি ‘প্রধানমন্ত্রী’র চরিত্র ঘিরে শোরগোল]

anirban

উল্লেখ্য, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway) ছবির কথা রানি মুখোপাধ্যায় তাঁর ৪৩তম জন্মদিনে গত মার্চ মাসেই ঘোষণা করেছিলেন। এই ছবিতে এক মায়ের সমগ্র দেশের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি দেখানো হবে বলেও জানিয়েছিলেন তিনি সেই সময়ে। স্বাভাবিকবশতই চ্যালেঞ্জিং চরিত্র। যা নিয়ে বেজায় উচ্ছ্বসিত অভিনেত্রী নিজেও। পরিচালনা করবেন অসীমা ছিব্বড়। সিনেমার সিংহভাগ শুট হবে বিদেশে। আর সেই বলিউড ছবিতেই নাকি এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। এই যদিও নির্মাতারা মুখে কুলুপ এঁটেছেন।

[আরও পড়ুন: গ্রামের হাসপাতালগুলিতে উন্নত পরিকাঠামো আনতে ‘অভিনব উদ্যোগ’ অরিজিৎ সিংয়ের]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actor anirban bhattacharya to be a part of rani mukherjis upcoming bollywood film