scorecardresearch

বড় খবর

ঘোর দুঃসংবাদ যশ দাশগুপ্তের পরিবারে, মাতৃবিয়োগে ভেঙে পড়েছেন অভিনেতা

মা-কে হারালেন অভিনেতা যশ দাশগুপ্ত।

Yash Dasgupta, Yash Dasgupta mother, Yash Dasgupta's mother died, যশ দাশগুপ্ত, যশ দাশগুপ্তের মাতৃবিয়োগ, bengali news today
যশ দাশগুপ্তের মাতৃবিয়োগ

দুঃসংবাদ যশ দাশগুপ্তের পরিবারে। প্রয়াত অভিনেতার মা। শোক সামলে মঙ্গলবার দুপুরে এই খবর প্রকাশ্যে আনেন যশ। গত রবিবার রাতেই মা জয়তী দাশগুপ্তকে চিরতরে হারালেন অভিনেতা।

যশ দাশগুপ্তর তরফে জানানো হয়েছে যে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতার মা। রবিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু ঘটে। এই কঠিন সময়ে শোক সামলে ওঠার জন্য পারিবারের তরফে গোপনীয়তা পালনের অনুরোধ জানানো হয়েছে। যশ জানান, “মা মানসিকভাবে এত শক্ত ছিলেন আর সাহসী ছিলেন, এভাবেই তাঁকে সারাজীবন মনে রাখব।”

কলকাতার ডায়মন্ড সিটিতে যশের বাড়িতেই থাকতেন তাঁর মা জয়তীদেবী। নুসরতের বাড়ি যেহেতু অন্যত্র, তাছাড়া ঈশান-ও অনেকটাই ছোট এখন, তাই তাকে নিয়ে দুই বাড়িতেই যাতায়াত করতেন তারকাদম্পতি। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা পরিবার।

[আরও পড়ুন: ফের বাদ লতা! গ্র্যামির মঞ্চেও অবহেলিত কিংবদন্তী]

প্রসঙ্গত, এর আগে নারীদিবসে মায়ের উদ্দেশে এক আবেগপ্রবণ পোস্ট করেছিলেন যশ। তিনি যে মায়ের কতটা ঘনিষ্ঠ ছিলেন, সেই পোস্টেই তার উল্লেখ রয়েছে। লিখেছিলেন, “আমাদের পুরুষদের একজন মহিলার কাছ থেকে শেখা উচিত কীভাবে ভালবাসতে হয় এবং আমাদেরও তাদের অনুপ্রাণিত করা উচিত, যেমন তাঁরা প্রতিটা পদে আমাদের অনুপ্রাণিত করেন। আজ আমি যা কিছু, তার জন্য মায়ের কাছে চিরকৃতজ্ঞ থাকব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actor yash dasgupta lost his mother