scorecardresearch

বড় খবর

সিকিমের পাহাড়ি গ্রামেই বিয়ে, স্বামী প্রান্তিকের কপালেও সিঁদুর পরালেন অঙ্কিতা

টেলিপর্দার তারকাজুটির ডেস্টিনেশন ওয়েডিংয়ে কারা উপস্থিত ছিলেন দেখুন।

Ankita Chakraborty, Prantik Banerjee, অঙ্কিতা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, bengali news today
অঙ্কিতা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়

টলিপাড়ায় ফের সুখবর। বিয়ে করলেন অঙ্কিতা চক্রবর্তী ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। সদ্য শিলাদিত্য মৌলিকের ‘হৃদপিণ্ড’র টিজারে নজর কেড়েছেন প্রান্তিক। অন্যদিকে, অঙ্কিতা ব্যস্ত ছিলেন মুম্বইতে। তবে এবার একেবারে সাত পাকে বাঁধা পড়লেন তাঁদের প্রিয় পাহাড়ে। তারকাজুটির বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়।

অভিনব ডেস্টিনেশন ওয়েডিং বটে! প্রান্তিক-অঙ্কিতা দু’জনেরই পছন্দ পাহাড়। অতঃপর বিয়ের জন্য বেছে নিয়েছিলেন সিকিমের ছোট্ট পাহাড়ি অঞ্চল। শুধু তাই নয়, বিয়ের চিরাচরিত সাজেও বদল এনেছেন অভিনেত্রী। দেখা গেলস লাল বেনারসির পরিবর্তে সাদা রঙের শাড়িতে সেজেছেন তিনি। মাথার ওড়না অবশ্য টুকটুকে লাল-ই। সঙ্গে মানানসই ফুলস্লিভ ব্লাউজ এবং ভারী সোনার গয়না। সিঁথি ভর্তি সিঁদুর।

[আরও পড়ুন: ‘মৃত্যুর আগে নিজের সই করা শাড়ি উপহার দিয়েছিলেন দিদি লতা’, স্মৃতিচারণায় বোন আশা]

ওদিকে গিন্নির সঙ্গে মানানসই পোশাকে দেখা গেল প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কে। সাদা শেরওয়ানি আর গায়ে শাল। দু’জনের গলাতেই গোলাপের বরমালা। তবে নজর কাড়ল আরও একটি বিষয়। প্রান্তিকের কপালেও সিঁদুর পরিয়ে দিলেন অঙ্কিতা। সাক্ষী ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব। অভিনেত্রী সোহিনী সরকারকেও দেখা গেল বর-কনের সঙ্গে ছবি তুলতে।

বিয়ের ছবি শেয়ার করে অঙ্কিতা লিখেছেন, “চিয়ার্স আমাকে। চিয়ার্স তোমাকে। আর উল্লাস আমাদের সমস্ত ভালবাসা ও হাসিকে। আমাদের একে-অপরকে নিয়ে এত পরিকল্পনা ছিল যে শেষমেশ ব্রহ্মাণ্ডের ইচ্ছেয় আমরা এক হলাম। এবার আমাদের সমস্ত স্বপ্ন সত্যি হোক। এই পাহাড়েই সমস্ত ঘনিষ্ঠদের নিয়ে আমাদের বন্ধুত্বের একসঙ্গে পথচলা শুরু হল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actors duo ankita chakraborty prantik banerjee ties knot