scorecardresearch

বড় খবর

জীবনযুদ্ধে হার মানলেন, সকলকে কাঁদিয়ে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা

শিখিয়ে গেলেন ‘লড়াইয়ের আরেক নাম’ ঐন্দ্রিলা শর্মা।

জীবনযুদ্ধে হার মানলেন, সকলকে কাঁদিয়ে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা
ঐন্দ্রিলা শর্মা

শেষমেশ জীবনযুদ্ধে হাার মানলেন ঐন্দ্রিলা শর্মা। অচিরেই চলে গেলেন। তবে শিখিয়ে গেলেন লড়াইয়ের আরেক নাম ঐন্দ্রিলা শর্মা। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা বাংলা।

প্রসঙ্গত, মঙ্গলবারই জানা গিয়েছিল যে ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি আরও সঙ্কটজনক। মস্তিকে নতুন করে রক্ত জমাট হয়েছে। বুধবার সকালে অভিনেত্রীর পরিস্থিতি আরও সঙ্কটজনক। হাসপাতালের তরফেই জানা গিয়েছিল যে, একাধিকবার হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার। বৃহস্পতিবার আশার আলো দেখা গেলেও শুক্রবার থেকে ফের আশঙ্কাজনক। এদিন রাতে অন্তত ১০বার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। শনিবার বেলা ১২.৫৯ নাগাদ শেষমেশ হার মানলেন ‘লড়াকু’ ঐন্দ্রিলা শর্মা। তাঁর প্রয়াণের খবর প্রকাশ্যেে আসতেই শোকস্তব্ধ অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘সবার আয়ু তোমার লাগুক..’, ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে বলেছিলেন সৌরভ]

অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল ছিল না। বারবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। সিপিআর দেওয়া হয়েছিল। হাসপাতালের তরফেই এমনটা জানা গিয়েছিল। প্রসঙ্গত, মস্তিকের যে দিকে ঐন্দ্রিলার অস্ত্রোপচার করা হয়েছিল, ঠিক তার বিপরীত দিকে ছোট ছোট ক্লট পাওয়া গিয়েছিল। যেগুলো অপারেট করা যাবে না। ওষুধ দিয়ে সারাতে হত। যা নতুন করে চিকিৎসকদের চিন্তার মাত্রা বাড়িয়েছিল। সেই হাসিখুশি প্রাণোচ্ছ্বল মেয়েটির জন্য সকলের প্রার্থনা ব্যর্থ। অচিরেই চলে গেলেন।

প্রসঙ্গত, দু’বার ক্যানসারকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের জীবনে শুধু নয় বরং অনেকের জীবনেই এক বিরাট অনুপ্রেরণা ঐন্দ্রিলা। আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার এক হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। টানা লড়াইয়ে এবার শেষমেশ হার মানলেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actress aindrila sharma dies at 24