অঙ্কুশ বনাম বং গাই: মিটমাট হয়েছে তবু বিতর্ক জারি নেটপাড়ায়

দিন কয়েক আগেই অঙ্কুশ হাজরার একটি ভিডিও ইন্টারভিউ থেকে গোটা বিষয়ের সূত্রপাত। দু'জনেই সে সব মিটিয়ে নিয়েছেন কিন্তু নেটিজেনরা এখনও সরব।

By: Kolkata  August 18, 2019, 10:25:27 AM

Ankush Hazra and Bong Guy tussle: বাংলা ছবির জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা ও ভিডিও ব্লগার কিরণ দত্তের মধ্যে সম্প্রতি একটি ছোটখাটো নেট-যুদ্ধ হয়। অঙ্কুশ একটি ইন্টারভিউতে অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজি নিয়ে কিছু কথা বলেন। পাশাপাশি এও বলেন যে আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’-র জন্য তাঁকে একটি চরিত্র অফার করা হয়, যা তিনি ফিরিয়ে দিয়েছেন। এছাড়া দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ছবি নিয়েও বেশ কিছু কথা বলেন। এই ইন্টারভিউয়ের পরে ‘দ্য বং গাই’ একটি মিম ভিডিও পোস্ট করেন ফেসবুকে। এর পরেই বাড়তে থাকে গোলমাল। সম্প্রতি দুপক্ষই টুইটারে মিটিয়ে নিয়েছেন বিবাদ কিন্তু সোশাল মিডিয়ায় এখনও বেশ তাজা এই বিতর্ক।

অঙ্কুশের ইন্টারভিউয়ের দু-তিনটি বিষয় নিয়ে প্রাথমিকভাবে একটি মিম ভিডিও পাবলিশ করেন ‘দ্য বং গাই’ কিরণ দত্ত। সেই ভিডিওটি দেখে অঙ্কুশের গুণমুগ্ধরা তো রেগে যান বটেই, অঙ্কুশ নিজেও প্রতিক্রিয়া ব্যক্ত করেন তাঁর টুইটার হ্যান্ডলে। এর পরে দুপক্ষের মধ্যে বাকযুদ্ধটা মূলত চলে টুইটারে। পরোক্ষে পরস্পরকে আক্রমণ এক সময়ে বেশ খানিকটা ব্যক্তিগত আক্রমণের দিকে চলে যায়।

আরও পড়ুন: অঙ্কুশ-নুসরত ফের একসঙ্গে রাজা চন্দর থ্রিলারে

পাশাপাশি পাল্লা দিয়ে বাড়তে থাকে দুপক্ষের ফ্যান ফলোয়ারদের পোস্ট। সম্প্রতি দুপক্ষই বিষয়টি মিটিয়ে নিয়েছেন টুইটারে। গত ১৪ অগস্ট অঙ্কুশের বান্ধবী এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন একটি টুইট করে জানান যে ‘দ্য বং গাই’ কিরণ দত্তের সঙ্গে দূরভাষে কথাও হয়েছে অঙ্কুশের এবং দুজনেই এই বিবাদকে আর বাড়াতে চান না।

Bengali hero Ankush Hazra and YouTuber The Bong Guy social media fight অঙ্কুশ, ঐন্দ্রিলা ও দ্য বং গাই-এর টুইট।

এই টুইটের আগেই অবশ্য গোটা ঘটনাটি নিয়ে ‘দ্য বং গাই’ তৈরি করে ফেলেছেন একটি ভিডিও। যাঁরা এই বাগবিতণ্ডা সম্পর্কে কিছুই জানেন না, তাঁরা সেই ভিডিওটি দেখলেই জানতে পারবেন কীভাবে ধাপে ধাপে গোটা ঘটনাটি এগিয়েছে। নীচে রইল সেই ভিডিওর লিঙ্ক–

সোশাল মিডিয়ায় এই ধরনের চাপানউতোর নতুন কিছু নয়। জাতীয় স্তরের তারকাদের মধ্যে এই ধরনের ঘটনা হামেশাই ঘটে থাকে। এই ব্যাপারে রীতিমতো অগ্রগণ্য কঙ্গনা রানাওয়াত ও তাঁর বোন রঙ্গোলি চান্দেল। বাংলায় বরং এমন কিছু অনেক কম ঘটে কারণ ইন্ডাস্ট্রির আয়তন ছোট এবং সবাইকেই মিলেমিশে কাজ করতে হয়।

অঙ্কুশ ও কিরণ দুজনেই শেষ পর্যন্ত সেই মিলমিশের কথাই বলেছেন। কিন্তু দুপক্ষ সবকিছু মিটমাট করে নিলেও সোশাল মিডিয়ায় এখনও এই বিবাদ বেশ তাজা। বিগত কয়েকদিন ধরে সোশাল মিডিয়ায় বহু ইউজার এই বিষয়ে তাঁদের ব্যক্তিগত মতামত শেয়ার করেছেন এবং এখনও করে চলেছেন। তবে অঙ্কুশ হাজরা ও কিরণ দত্ত, দুজনের কেউই যে আর নতুন করে পুরনো বিতর্কে ইন্ধন জোগাতে রাজি নন, সেটা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন তাঁরা তাঁদের টুইটে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengali hero ankush hazra and youtuber the bong guy social media fight

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
'পলাতক' গুরুং কলকাতায়
X