অঙ্কুশ-নুসরত ফের একসঙ্গে রাজা চন্দর থ্রিলারে

রাজা চন্দ তৈরি করছেন থ্রিলার ছবি 'ভয়'। আর এই ছবিতেই জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ-নুসরত। এর আগেও বিরসা দাশগুপ্তর 'বিবাহ অভিযান'-এ দেখা গিয়েছে এই জুটিকে।

By: Kolkata  Updated: August 17, 2019, 10:52:58 PM

কর্মাশিয়াল ছবি মানেই অঙ্কুশ হাজরা। দক্ষিণী ছবির রিমেকের অভেদ্য বাণ নায়ক অঙ্কুশ। এবার থ্রিলার ছবিতে কাজ করতে চলেছেন অভিনেতা। গতে বাধা চরিত্রের বাইরে বেরিয়ে নতুন ধরনের ছবিতে দেখা যাচ্ছে অঙ্কুশকে। এবার রাজা চন্দ তৈরি করছেন থ্রিলার ছবি ‘ভয়’। আর এই ছবিতেই জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ-নুসরত। এর আগেও বিরসা দাশগুপ্তর ‘বিবাহ অভিযান’-এ দেখা গিয়েছে এই জুটিকে।

ছবিতে অঙ্কুশ প্রধান চরিত্রে। যে তার কেরিয়ার নিয়ে বেজায় খুশি। সুইমিং কোচ হিসাবে সে বেশ ভাল। কিন্তু এই প্রাণখোলা মানুষটির মধ্যে একটি ঘটনা মৃত্যু ভয় ঢুকিয়ে দেয়। আর সেখান থেকেই বেরিয়ে আসতে তাকে সাহায্য করে তার অর্টিস্টিক বোনের টিচার। এই ভূমিকাতেই দেখা যাবে নুসরত ফারিয়াকে।

 

View this post on Instagram

 

When u r in a midnight script reading session and halfway u hav decided u r not going to do d film ????????????.. but still u have to listen ..

A post shared by Ankush (@ankush.official) on

আরও পড়ুন, অর্জুনের ‘গুলদস্তা’-য় রয়েছে তিনকন্যার কাহিনি

 

View this post on Instagram

 

????

A post shared by Faria (@nusraat_faria) on

আরও পড়ুন,  ‘মিশন মঙ্গল’-এর শুরুটা জোরদার হবে, এমনই ইঙ্গিত দিচ্ছে বক্স অফিস

বিরসা ‘বিবাহ ডায়েরিজ’-এর পর রাজা চন্দের এই ছবিতেই কাজ করতে চলেছেন অঙ্কুশ। বাবা যাদবের নতুন ছবিতেও কাজ করতে দেখা যাবে নায়ককে। তবে তাঁর নাচ নিয়ে ছবির মুক্তিতে এখনও বেশ খানিকটা দেরী আছে। এদিকে অঙ্কুশের বিপরীতে বিরসার ছবির পর ফের ‘ভয়’-এ কাজ করতে চলেছেন নুসরত। খুব শীঘ্রই শুটিং শুরু হবে রাজা চন্দের ‘ভয়’-এর

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ankush nusraat ankush hazra to appear in raja chandas film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X