scorecardresearch

সেরার সেরা এবার ‘ত্রিনয়নী’, তৃতীয় স্থানে ‘কৃষ্ণকলি’

Trinayani TRP Topper: টিআরপি তালিকায় বড় পরিবর্তন। বাকি ধারাবাহিককে অনেকটা পিছনে ফেলে দিয়েছে ‘ত্রিনয়নী’। রইল এই সপ্তাহের টিআরপি সেরা দশ তালিকা।

সেরার সেরা এবার ‘ত্রিনয়নী’, তৃতীয় স্থানে ‘কৃষ্ণকলি’
'ত্রিনয়নী' ধারাবাহিকের নায়িকা শ্রুতি দাস। ছবি: শ্রুতির ফেসবুক পেজ থেকে

Trinayani TRP Topper: বিগত আট মাসেরও বেশি সময় ধরে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি ১৫ + আরবান টিআরপি তালিকার সর্বোচ্চ স্থানটি দখলে রেখেছিল। বেঙ্গল টপারের সেই স্থানটি এবার ‘ত্রিনয়নী’-র দখলে। শুধু তাই নয় রেটিংয়ে দ্বিতীয় স্থানে থাকা ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৮.৭)-র থেকে অনেকটাই এগিয়ে গিয়েছে ‘ত্রিনয়নী’ (৯.৫)। এই সপ্তাহে ‘কৃষ্ণকলি’ (৮.৬) রয়েছে তৃতীয় স্থানে। তবে মাত্র ০.১ রেটিংয়ের পার্থক্য। তাই একদিক থেকে বলা যায় ‘রাসমণি’ ও ‘কৃষ্ণকলি’ প্রায় কাছাকাছিই রয়েছে।

‘কৃষ্ণকলি’-র রেটিং যেমন কমেছে, তেমনই ওই স্লটে ‘শ্রীময়ী’-র রেটিংও বেড়েছে। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৭.০, এখনও পর্যন্ত সর্বোচ্চ। তবে ‘কৃষ্ণকলি’ পরের সপ্তাহে তৃতীয় স্থানে না-ও থাকতে পারে, উঠে আসতে দ্বিতীয় স্থানে কারণ রেটিংয়ের পার্থক্য খুবই কম। আবার ‘ত্রিনয়নী’ বেশ লম্বা সময়ের জন্য প্রথম স্থানে এল কি না, তাও এখনই বলা যাচ্ছে না। আগামী কয়েক সপ্তাহের টিআরপি ফলাফল তাই খুবই গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন: ‘ঠোঙা বিক্রি করেও মাথা উঁচু করে বাঁচা যায়’, মেয়েদের প্রসঙ্গে অপরাজিতা

পরের সপ্তাহ থেকে পাওয়া যাবে ‘দুর্গা দুর্গেশ্বরী’ এবং ‘আলোছায়া’-র রেটিং। ওই দুটি ধারাবাহিকেরও টিআরপি ফলাফল ভালো হওয়ার কথা। তাই তালিকায় আরও কিছু পরিবর্তন আসতে পারে। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে ‘বকুলকথা’ (৮.৩) ও পঞ্চম স্থানে রয়েছে ‘জয় বাবা লোকনাথ’ (৭.৯)। টিআরপি তালিকার বাকিটা মোটামুটি একই রকম। নীচের রইল সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং–

ষষ্ঠ– ‘নকশিকাঁথা’ (৭.৪)
সপ্তম– ‘নেতাজি’ (৭.২)
অষ্টম– ‘শ্রীময়ী’ (৭.০)
নবম– ‘সৌদামিনীর সংসার’ (৬.১)
দশম– ‘রানু পেল লটারি’– ৬.০

আরও পড়ুন, আড্ডা-য় মুখর সব্যসাচী চক্রবর্তী

স্টার জলসা-র জিআরপি এই সপ্তাহেও অনেকটা বেড়েছে। নিঃসন্দেহে ওই চ্যানেলে এই সপ্তাহের টপার ‘শ্রীময়ী’। দ্বিতীয় স্থানে ‘কে আপন কে পর’-এর থেকে প্রায় ১.৫ পয়েন্টে এগিয়ে এই ধারাবাহিক। ‘সাঁঝের বাতি’-র টিআরপি আগামী সপ্তাহগুলিতে আরও বাড়তে পারে কারণ গল্পের মূল ক্রাইসিস শুরু হতে চলেছে এবার। রিজওয়ান-দেবচন্দ্রিমা জুটির কেমিস্ট্রি ইতিমধ্যেই পছন্দ দর্শকের। একইভাবে জিতু কমলের ট্র্যাক শুরু হওয়ার পর থেকেই বাড়ছে ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’-র রেটিং। নীচে রইল ওই চ্যানেলের এই সপ্তাহের সেরা পাঁচ তালিকা–

আরও পড়ুন: টেলিপর্দায় আবার গৌরব-নেহা জুটি! আসছে ‘কনে বউ’

প্রথম– ‘শ্রীময়ী’ (৭.০)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ (৫.৫)
তৃতীয়– ‘মহাপীঠ তারাপীঠ’ ও ‘সাঁঝের বাতি’ (৪.৪)
চতুর্থ– ‘ফাগুন বউ’ (৪.১)
পঞ্চম– ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ (৩.৯)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trinayani is the new trp topper defeating krishnakoli