টেলিপর্দায় আবার গৌরব-নেহা জুটি! আসছে ‘কনে বউ’

Gourab and Neha: গৌরব মণ্ডল ও নেহা অমনদীপের জুটি আবারও আসছে নতুন ধারাবাহিকে। সম্প্রতি প্রকাশ পেয়েছে ধারাবাহিকের প্রথম প্রোমো।

By: Kolkata  Updated: September 9, 2019, 10:47:56 AM

Gourab Mondal Neha Amandeep Kone Bou: টেলিপাড়ায় কানাঘুষো ছিল বেশ অনেক দিন ধরেই যে আবারও পর্দায় আসছে নেহা ও গৌরবের জুটি। সদ্য প্রকাশ পেয়েছে এই জুটির নতুন ধারাবাহিক ‘কনে বউ’-এর প্রথম প্রোমো। এই প্রথম সোশাল ড্রামায় দেখা যাবে শ্রীকৃষ্ণ ও মহাদেব চরিত্রে জনপ্রিয় অভিনেতা গৌরব মণ্ডলকে। নেহা অবশ্য সোশাল ড্রামা দিয়েই জনপ্রিয় হয়েছেন আগে, ‘স্ত্রী’ ধারাবাহিকে। ‘স্ত্রী’-র রূপকার, প্রযোজক-পরিচালক-চিত্রনাট্যকার স্নেহাশিস চক্রবর্তীর ধারাবাহিকেই ফিরছেন নেহা।

Gourab and Neha roped in Sun Bangla serial

সান বাংলায় রাত সাড়ে আটটার স্লটে আসছে ‘কনে বউ’। এই ধারাবাহিকে অবশ্য থাকছে একটি ত্রিকোণ সম্পর্কের গল্প। তেমন আভাসই পাওয়া গিয়েছে ধারাবাহিকের প্রোমোতে। রূপকথার গল্প ‘বেদেনি মলুয়ার কথা’ দিয়ে টেলিপর্দায় যাত্রা শুরু করেন গৌরব মণ্ডল। তার পরেই ব্যাক টু ব্যাক দুটি পৌরাণিক ধারাবাহিক– ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ এবং ‘ওঁ নমঃ শিবায়’।

Gourab Mondal as Shri Krishna and Mahadev শ্রীকৃষ্ণ ও মহাদেবের ভূমিকায় গৌরব।

এর পরেই আবারও একটি কিংবদন্তি কল্পকাহিনি– ‘আরব্য রজনী’। দর্শক বরাবরই তাঁকে দেখছেন হয় কোনও পৌরাণিক চরিত্রে অথবা রূপকথার চরিত্রে। এই প্রথম সোশাল ড্রামায় এলেন গৌরব। মাসখানেক আগে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে দেওয়া তাঁর বিশেষ সাক্ষাৎকারে তেমন ইঙ্গিতই দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, নতুন চরিত্রের কাজ শুরু করার আগে বেশ খানিকটা সময় ধরাছোঁয়ার বাইরে থেকেছেন, নিজের মতো করে প্রস্তুতি নিয়েছেন।

Bengali television heroine Neha Amandeep বাঁদিকে নেহা যেমন, ডানদিকে ‘স্ত্রী’ ধারাবাহিকের নিরু চরিত্রে।

আরও পড়ুন: দুমাস কেন ধরাছোঁয়ার বাইরে ছিলেন অভিনেতা গৌরব?

নেহা অবশ্য টেলিভিশনে তাঁর যাত্রা শুরু করেছেন সোশাল ড্রামা দিয়েই। ‘স্ত্রী’-তে নেহা অভিনীত নিরু চরিত্রটি অসম্ভব জনপ্রিয় হয়েছিল। এর পরে গৌরবের বিপরীতে দেখা যায় তাঁকে ‘ওঁ নমঃ শিবায়’ ধারাবাহিকে, সতী চরিত্রে। মহাদেব ও সতীর মিলন ছিল ক্ষণিকের, তাই গৌরব-নেহা জুটিকে খুব বেশিদিন পর্দায় দেখেননি দর্শক। এই নতুন ধারাবাহিকে তাই আবারও এই জুটিকে পাবেন দর্শক, সম্পূর্ণ অন্য মেজাজের একটি গল্পে। দেখে নিতে পারেন প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

তবে এই ধারাবাহিকের প্রোমো দেখেই বুঝেছেন দর্শক যে গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে একটি তৃতীয় চরিত্র। সেই তৃতীয় চরিত্রই আসলে গল্পের কি প্লেয়ার বলা যায়। গৌরব ও নেহা অভিনীত চরিত্রদুটির উত্থান-পতন অনেকটাই নিয়্ন্ত্রণ করবে ‘কনে’। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে সম্প্রচার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gourab mondal neha amandeep on screen pair bengali serial kone bou sun bangla137778

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং