বড় খবর

শ্রীময়ী, গুনগুন-কে টেক্কা দিয়ে দর্শকদের পছন্দের দৌড়ে এগিয়ে ‘মিঠাই’

চলতি সপ্তাহের TRP তালিকায় কে কোন স্থানে দেখে নিন একনজরে।

Bengali serial TRP, Bengali Television, Mithai
TRP তালিকার শীর্ষে 'মিঠাই'

একসময়ে দর্শকদের পছন্দের দৌড়ে একচেটিয়া শীর্ষ স্থান অধিকার করে এসেছে কৃষ্ণকলি। সেই তালিকায় রীতিমতো রুদ্ধশ্বাসে পয়লা নম্বরের জন্য দৌড় চালিয়ে গিয়েছে কখনও করুণাময়ী রানি রাসমণি, আবার কখনও বা শ্রীময়ী, খড়কুটোর গুনগনও। কিন্তু সব্বাইকে পিছনে ফেলে দিয়ে দর্শকদের অন্দরমহলে এখন হট-ফেভারিট ‘মিঠাই’ (Mithai)। কারণটা কী? টেলি-দর্শকরা এখন মজেছেন মিঠাই-সিদ্ধার্থর বৈবাহিক জীবনের টানাপোড়েন নিয়ে। নবদম্পতির বিচ্ছেদের কাহিনিতে চোখের ভিজছে দর্শকদের। আর তারই প্রভাব দেখা গেল এই সপ্তাহের টিআরপি চার্টে।

‘শ্যুট ফ্রম হোমে’ চ্যালেঞ্জ কম ছিল না। তবুও টজি বাংলা এবং স্টার জলসার সিরিয়ালগুলি দর্শকদের মনোরঞ্জন করার চেষ্টা চালিয়ে গিয়েছিল। তারমাঝেই শ্যুটিং নিয়েও সমস্যা কম হয়নি। অবশেষে সেই জট কাটিয়ে গতকাল অর্থাৎ বুধবার থেকে শুরু হয়েছে সিরিয়ালের শ্যুটিং। তা এই সপ্তাহের রেটিং কী বলছে? দেখে নেওয়া যাক।

[আরও পড়ুন: বিনা অনুমতিতে ভ্যাকসিনের হোর্ডিংয়ে মোদীর পাশে দীপান্বিতার ছবি! ‘ক্ষুব্ধ’ অভিনেত্রী]

১০.৩ রেটিং নিয়ে TRP তালিকার শীর্ষে ‘মিঠাই’। এরপরই জি বাংলার সিরিয়াল ‘অপরাজিতা অপু’। যার রেটিং- ৮.৪। গুনগুন-সৌজন্যর ‘খড়কুটো’ ৮.৩ রেটিং নিয়ে রয়েছে তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে ‘মহাপীঠ-তারাপীঠ’, রেটিং- ৭.৪। শ্যামা-নিখিলের ‘কৃষ্ণকলি’ ৭.১ রেটিং পেয়ে পঞ্চম স্থানে রয়েছে। ষষ্ঠ স্থানে জি বাংলা ও স্টার জলসার দুই ধারাবাহিক- ‘যমুনা ঢাকি’ এবং ‘শ্রীময়ী’। দুই সিরিয়ালের রেটিং-ই ৬.৯। এরপর ৬.৭ রেটিং পেয়ে তালিকার অষ্টম স্থানে ‘গঙ্গারাম’। ‘রানি রাসমণি’ যে ধারাবাহিক একসময়ে তালিকার শীর্ষে দাপিয়ে বেড়িয়েছে, বিদায়বেলায় তার রেটিং অনেকটাই কমেছে- ৬.৫, নবম স্থানে। ‘বরণ’ ও ‘গ্রামের রানি বীণাপাণি’ও দশম স্থানে যুগ্মভাবে রয়েছে ৫.৯ রেটিং পেয়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali serial trp rating mithai steals the show

Next Story
Swara-Divya: ‘ফ্রেমলাইন ফেস্ট’ জিতে এবার BAFTA’র পথে স্বরা-দিব্যার ছবি ‘শির কুর্মা’Sheer Qorma, Swara Bhasker, Divya Dutta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com