scorecardresearch

বড় খবর

হাতে কাজ নেই! ফেসবুক লাইভেই আত্মহত্যার চেষ্টা জনপ্রিয় বাঙালি টেলি-অভিনেতার

‘মঙ্গলচণ্ডী’, ‘মনসা’র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন ওই অভিনেতা।

tv actor

লকডাউনে কাজের অভাব। হাতে কাজ না থাকায় অবসাদে ভুগছিলেন। উপরন্তু বিধবা মায়ের কাছ থেকে ক্রমাগত খোঁটা শুনতে হচ্ছিল, “৩১ বছর বয়সি ছেলে বেকার…।” যার জেরে একপ্রকার মানসিক অবসাদেই ভুগছিলেন ‘মঙ্গলচণ্ডী’, ‘মনসা’ ধারাবাহিকের অভিনেতা শুভ চক্রবর্তী। তাই জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন। অতঃপর ফেসবুক লাইভে এসে একের পর এক ঘুমের ওষুধ খেয়ে নিজেকে চিরদিনের মতো শেষ করে দেওয়ার চেষ্টা করেন তিনি।

[আরও পড়ুন: ‘লকডাউনে বাড়ির বাইরে শ্যুটিং করা যাবে না’, কড়া নির্দেশ আর্টিস্ট ফোরামের]

বুধবার বিকেলের ঘটনা। সেই ফেসবুক লাইভের ভিডিওর উপর লেখা- “আই কুইট”, অর্থাৎ, আমি হার মেনে নিচ্ছি। একইসঙ্গে তাঁকে গিটার বাজিয়ে গানও করতে দেখা যায়। শুভর মন্তব্য, তিনি কাউকে দেখানোর জন্য এহেন পন্থা বেছে নেননি। তাঁর কথায়, তিনিই সত্যিই আর বাঁচতে চান না। তাই নেটদুনিয়ায় প্রকাশ্যেই একের পর এক ঘুমের ওষুধ চিবোতে দেখা যায় তাঁকে। পাশাপাশি শুভ এও উল্লেখ করেন যে, ছাদ থেকে জাঁপ দেওয়া কিংবা হাত কাটার মতো পন্থা, তাঁর না-পসন্দ! এতগুলো ঘুমের ওষুধ খাওয়ার পরও তিনি যদি বেঁচে থাকেন, তাহলে আবার ফেসবুকে লাইভে আসবেন বলেও দাবি করেন।

শুভ চক্রবর্তীর সেই লাইভ দেখে জনৈক নেটজনতা স্থানীয় থানায় খবর দিলে ঠিকানা বের করে তাঁর বাড়ি পৌঁছয় পুলিশ এবং অভিনেতাকে শেষমেশ প্রাণে বাঁচানো সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali television actor attempts to commit suicide